ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ার মুন পেট্রোল পাম্পের সামনে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত। ত্রিমুখী সংঘর্ষে চালক ও হেলপার ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহতরা হলো মাসুদ (২৮) ও সালাউদ্দিন (২৫)। বিষয়টি নিশ্চিত করেছেন ভবেরচর ফায়ার সার্ভিসের ইনচার্জ রিফাত মল্লিক বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনাটি ঘটেছে সোমবার ভোর রাত ২.২৫ মিনিটে।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া অংশের বালুয়াকান্দি এলাকায় লরি, কাভার্ড ভ্যান এবং ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। নিহত দুজনের মধ্যে একজন ট্রাক চালক এবং একজন লরিল হেলপার। নিহতরা হলেন,ট্রাকের চালক মোঃ মাসুদ (২৮) ও লরির হেলপার মোহাম্মদ সালাউদ্দিন (২৪)। ট্রাক চালক মাসুদ টাঙ্গাইল জেলার গয়হাট্টা গ্রামের আব্দুল মান্নানের ছেলে এবং লরির হেলপার সালাউদ্দিন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গয়েশপুর গ্রামের মৃত রফিক উল্লার ছেলে। গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ সালাহ উদ্দিন জানান, গতকাল (রোবববার) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার বালুয়াকান্দি এলাকায় অবস্থিত মুন সিএনজি পাম্প থেকে তেল নিয়ে ঢাকাগামী একটি লরি বের হচ্ছিল।

এসময় একই লেনে একটি কাভার্ডভ্যান এবং তারপরে একটি ট্রাক ছিল। এ সময় ঢাকাগামী লরিটির হেলপার পিছনের কাভার্ড ভ্যানটিকে ইশারা দিয়ে থামতে বলে। কাভার্ড ভ্যানটি তার গতি কিছুটা কমলে পেছনে থাকা ট্রাকটটি তাকে সজোরে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে কাভার্ডভ্যানটি সামনের লরিটিকে ধাক্কা দেয়। তিনটি গাড়ি সংঘর্ষের ঘটনায় ট্রাক চালক এবং লরি হেলপার ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় গাড়িগুলোর আরো তিন আরোহী সামান্য আহত হয়েছেন। গাড়ি তিনটি বর্তমানে তাদের হেফাজতে রয়েছে। দুর্ঘটনার পর মহাসড়কে কিছু সময় যানবাহন চলাচল বন্ধ ছিল। মহাসড়ক থেকে দুর্ঘটনাকবলিত গাড়িগুলোকে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here