সা‌বেক ছাত্রলী‌গ নেতা সা‌নির সুস্থতা কামনায় মীর সৃজনের উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ খাদিজা আক্তার ভাবনাঃ গত ক‌য়েক‌দিন যাবৎ শারী‌রিকভা‌বে অসুস্থ নারায়ণগঞ্জ জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি শেখ সাফা‌য়েত আলম সা‌নির আশু রোগমু‌ক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। যুবলীগ নেতা মীর সৃজনের উদ্যোগে (০৮মার্চ) বাদ আসর ওয়াবদার পুল,তালিমুল ফোরকান মাদ্রাসায় মিলাদ ও দোয়া আয়োজন করা হয়েছে ।

মিলাদে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের কার্যকারী সদস্য ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান নান্নু, সাবেক এজি এস,নারায়ণগঞ্জ আইন কলেজ মোঃ মহিউদ্দিন, যুবলীগ নেতা,ফতুল্লা থানা মোঃ জাকির হোসেন। পারভেজ আহমেদ রনক, প্রতিষ্ঠাতা এডমিন মুজিবীয় চেতনা, মোঃ আল-আমিন,যুবলীগ নেতা মোঃ আব্দুস সালাম, যুবলীগ নেতা,আশরাফুল ইসলাম তৌকির,সভাপতি,ফতুল্লা ব্লাড ডোনার্স এস এম সানি,সভাপতি,শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ,নারায়নগঞ্জ সদর উপজেলা এবং সাঃ সম্পাদক,ফতুল্লা ব্লাড ডোনার্স শাহাদাত হোসেন, যুগ্ম সাঃ সম্পাদক,ফতুল্লা ব্লাড ডোনার্স মোঃ ইমরান হোসেন,যুবলীগ নেতা, মোঃ চঞ্চল গাজী, মোঃমিলন, সদস্য,ফতুল্লা ব্লাড ডোনার্স মোঃ সুজন, মেহেদী,মমিন,লিটন সহ আরও অনেকেই।

মিলাদ ও দোয়া শেষে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ও এলাকায় সবার মাঝে খিচুড়ি বিতরণ করেন। এসময়,শেখ সাফা‌য়েত আলম সা‌নি ভাইয়ের দ্রুত আরোগ্য লাভে সকলের কাছে দোয়া কামনা করে মীর সৃজন ব‌লেন, সবাই সা‌নি ভাইয়ের জন্য মহান আল্লাহর দরবা‌রে দোয়া করবেন, যেন মহান আল্লাহতালা তাকে পরিপূর্ণ সুস্থতা দান করেন যেন দ্রুত সুস্থ করে দেন।

এসময় আতাউর রহমান নান্নু জানান গত বৃহস্প‌তিবার রা‌তে নিজ বাসভব‌নে হঠাৎ ক‌রে অসুস্থ হ‌য়ে প‌ড়েন সাফা‌য়েত আলম সা‌নি। বর্তমা‌নে শারী‌রিকভা‌বে কিছুটা সুস্থ হ‌লেও চি‌কিৎস‌কের তত্বাবধায়‌নে র‌য়ে‌ছেন জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here