লাইফসাপোর্টে চিত্র নায়ক শাহীন আলম

0
লাইফসাপোর্টে চিত্র নায়ক শাহীন আলম

প্রেসনিউজ২৪ডটকমঃ এক সময়ের ব্যস্ত অভিনেতা শাহীন আলমকে লাইফসাপোর্টে নেওয়া হয়েছে। দীর্ঘদিন ধরে তিনি কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল শনিবার রাতে তাকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক ওমর সানী।

ওমর সানী গণমাধ্যমকে বলেন শাহীন আলম আমার বন্ধু। একসঙ্গে পথ চলা আমাদের। অভিনয়ে অসাধারণ। দীর্ঘ সময় ধরে চলচ্চিত্রের বাইরে। কিছুদিন আগে ওকে দেখতে গিয়েছিলাম। শুনলাম ওর কিডনি দুইটাই বিকল, ডায়ালাইসিস করছে বেশ কিছুদিন ধরে। গতকাল ওর ছেলে ফোন দিয়েছিলো, শুধু বলল, আঙ্কেল বাবা লাইফসাপোর্টে, করোনা ভাইরাস পজিটিভ। তখন নিজেকে কন্ট্রোল করতে কষ্ট হচ্ছিলো।

 

ওমর সানী আরো বলেন এমনিতেই কিডনি চিকিৎসায ব্যয়বহুল ব্যাপার। তারপর আবার লাইফসাপোর্ট। ওর পরিবারের অবস্থা ভালো। কিন্তু ব্যয়বহুল চিকিৎসার খরচ মেটাতে হলে তো রাজার ভাণ্ডারও শেষ হয়ে যায়। আল্লাহকে বলি, তুমি সুস্থতা দান করো, বন্ধুকে ফিরিয়ে দাও।

আর্থিক অস্বচ্ছলতার কথা সরাসরি জানিয়েছেন শাহীন আলমের একমাত্র ছেলে ফাহিম নূর আলম। প্রধানমন্ত্রী ও চলচ্চিত্র সংশ্লিষ্টদের কাছে বাবার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা কামনা করে তিনি বলেন আমার বাবার চিকিৎসার জন্য প্রতিদিন এক লাখের বেশি টাকা খরচ হচ্ছে, যা আমাদের জন্য কষ্ট হয়ে যাচ্ছে। এমনকি হাসপাতালের বিল পরিশোধ করবো কীভাবে, এটা নিয়েও এখন ভাবতে হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here