মুন্সীগঞ্জ লৌহজংয়ে সাড়ে ৯ মণ জাটকা ইলিশ ফেলে পালালো বিক্রেতারা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জের লৌহজংয়ে মাওয়া নৌ-পুলিশ ফাড়ির অভিযানে সাড়ে ৯মণ (৩৮০কেজি) জাটকা ইলিশ ফেলে পালিয়েছে বিক্রেতারা। পরে নৌ পুলিশ এ সমস্ত জাটকা ইলিশ জব্দ করেছে।

এ সময় জাটকা বিক্রির কাজে ব্যবহিত ব্যাটারী চালিত অটোরিক্সা জব্দ করা হয়েছে। সোমবার (৮ মার্চ) ভোর ৫টার দিকে মাওয়া পুরাতন মাছবাজার এলাকা ও পদ্মা নদীতে অভিযান চালিয়ে এসব জাটকা জব্দ করা হয়। পরে সকাল ৯টার দিকে উপজেলার বিভিন্ন মাদ্রাসা, এতিমখানা ও দুঃস্থপরিবারের মাঝে জাটকা মাছগুলে বিতরণ করা হয়েছে। এসব জাটকার আনুমানিক মূল্য ১লাখ ১৫হাজার টাকা বলে জানিয়েছে নৌপুলিশ। মাওয়া নৌপুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ সিরাজুল কবির জানান, বিক্রির জন্য মাওয়া পুরাতন মাছ বাজার এলাকায় জাটকা মজুদ করা হচ্ছে এমন খবর পেয়ে ভোরে অভিযান চালানো হয়।

বাজার এলাকা ও পাশে পদ্মা নদীতে রাখা ট্রলার থেকে ৩৮০ কেজি জাটকা জব্দ করা হয় । এ সময় জাটকা বিক্রেতারা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। তবে জাটকা পরিবহনের কাজে ব্যবহৃত একটি ব্যাটারি চালিত অটোরিক্সা জব্দ করা হয়েছে। পরে মৎস্য অফিসের অনুমতিতে জাটকা মাছগুলো স্থানীয় মাদ্রাসা, এতিমখানা ও দুঃস্থ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here