ফরিদপুরের ভাঙ্গায় মহাসড়কে বাস উল্টে ঘটনাস্থলে নিহত ৪ আহত ২০

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ফরিদপুর জেলা প্রতিনিধি : ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ঢাকা-মাওয়া-খুলনা এক্সপ্রেসওয়ে (মহাসড়কের) বগাইল নতুন টোলপ্লাজার নিচে দুরন্ত পরিবহনের একটি বাস আইলেনে উল্টে গিয়ে ঘটনাস্থলে দুই মহিলা,এক পুরুষসহ তিন ও  এক মহিলা ফরিদপুর নেয়ার পথে মোট চার জন নিহত হয়েছে ও কমপক্ষে ২০ জন যাত্রী আহত হয়েছে। এদের মধ্যে আহত সতের জনকে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর নয় জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

চিকিৎসক ডাঃ তপু জানান পাঁচজন রোগী আশংকাজনক রয়েছেন। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুর ১২টার সময় ঘনকুয়াশার কারণে আইলেনের উপর উঠে গেলে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুইজন মহিলার নাম জানা যায়নি, অন্য নিহতরা হচ্ছে- আঃ রশিদ মোল্লা(৫৮) বাড়ী চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার পিয়ারাতলা গ্রামে ও নুরজাহান বেগম(৪৫)ঠিকানা জানা যায়নি। আহতরা হচ্ছে-সাব্বির(২০),সজিব মালো(২৭),বর্ষা (২০),আজ্ঞাত(২৫),নুরুল আমিন(৪৫),রুপা(৭), আঃ রহিম(১২), আবু হানিফ(৩২), আলেফ সর্দার(৬৫), রফিকুল ইসলাম(৬), জাকির হোসেন(৩১), হোসাইন মোল্লা(৩০), আলআমিন (১৯), মুষ্টি(২৭), ফারুক আলম (৪৬)।

পুলিশ ও প্রত্যক্ষ সূত্রে জানাযায়, ঢাকা থেকে বরিশালগামী যাত্রীবাহী দুরন্ত পরিবহনের(ঢাকা মেট্রো-ব-১১-৩১১৪)একটি বাস প্রায় চল্লিশ জন যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসেন। ঘটনাস্থলে এসে একাই আইলেন্ডে উঠে গিয়ে উল্টে পড়ে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। সাথে সাথে ভাঙ্গা থানা পুলিশ, হাইওয়ে পুলিশ, ভাঙ্গা ফায়ার সার্ভিস এর টিম ঘটনাস্থলে পৌছে উদ্ধার তৎপরতা চালান। সড়কের মাঝখানে গাড়ি থাকায় প্রায় ঘন্টা খানেক সময়ের মধ্যে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।  গাড়িটি সামনের ও ডান পাশের অংশ দুমড়েমুচড়ে যায়।
এ ঘটনায় ভাঙ্গা হাইওয়ে থানার ওসি ওমর ফারুক জানান, গাড়িটি সম্ভবতঃ ঘন কুয়াশায় কারনে না দেখে আইলেন্ডে উঠে গিয়ে গাড়িটি উল্টে গিয়ে  দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুইজনের নাম জানা গেছে। লাশের আত্মীয় না আসা পর্যন্ত হস্তান্তর করা যাচ্ছে না। এপর্যন্ত ঘটনাস্থলে তিনজন ও ফরিদপুর নেয়ার পথে এক জন নিহত হয়েছে।  আত্মীয় স্বজন আসলে মামলা নেযা হবে। মামলার প্রকৃয়া চলছে।l

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here