বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে না’গঞ্জ জেলা আওয়ামীলীগ সমর্থিত আইনজীবীদের প্রচারণা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছে আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত মোহসীন-মাহবুব প্যানেলের ১৭ জন আইনজীবীরা।

সোমবার (১৮ই জানুয়ারী) সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের প্রাঙ্গণে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রার্থীরা এ ফুুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন। এসময় মোহসীন-মাহবুব প্যানেলের সঙ্গে ছিলেন, নারায়ণগঞ্জ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল সহ অন্যান্য আইনজীবীরা। এরপর মোহসীন-মাহবুব প্যানেলের পক্ষে শ্লোগান দিয়ে আদালতপাড়ায় কয়েক’দফা শোডাউন করা হয়। পরে একটি সংক্ষিপ্ত সমাবেশে সভাপতি প্রার্থী ও সিনিয়র আইনজীবীরা বক্তব্য রাখেন।

উল্লেখ্য, আগামী ২৮ জানুয়ারী নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে দ্বিতীয় বারের মত সভাপতি পদে অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মাহবুবুর রহমানের নেতৃত্বে আওয়ামীলীগের পূর্ণ প্যানেল নির্বাচনে প্রতিদ্বন্ধিতায় মাঠে নেমেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here