না’গঞ্জ জেলা বিএনপির নব-নির্বাচিত আহ্বায়ক এড. তৈমূর আলমকে মৎস্যজীবী দলের শুভেচ্ছা 

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ জেলা বিএনপির নব-নির্বাচিত আহ্বায়ক এড. তৈমূর আলম খন্দকারকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান, জেলা মৎস্যজীবী দলের নেতৃবৃন্দরা।

সোমবার (১১ই জানুয়ারী) দুপুরে মাসদাইর এলাকার মজলুম মিলনায়তনে জেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এবং বর্তমান মহানগর মৎস্যজীবী দলের সদস্য সচিব নাসির উদ্দীন জাহান সাগর এর নেতৃত্বে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
এসময় নারায়ণগঞ্জ মহানগর মৎস্যজীবী দলের সদস্য সচিব সাগর বলেন, আমাদের  নারায়ণগঞ্জ জেলা বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক এড. তৈমুর আলম খন্দকারকে আমরা জেলা মৎস্যজীবী দলের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে আমরা চাই, আমাদের জেলার সম্মানিত আহ্বায়ক এই গনতন্ত্র হত্যাকারী একনায়কতন্ত্র শেখ হাসিনার অবসান ঘটিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সরকার গঠিত হবে।
সেই আন্দোলনে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দল জেলা বিএনপির পাশে থেকে সক্রিয়ভাবে আন্দোলন জোড়দার করবে সে আশায় মৎস্যজীবী দলের পক্ষ থেকে অঙ্গিকার করছি। আমাকে কেন্দ্রীয় মৎস্যজীবী দলের নেতৃবৃন্দরা বলেছেন, আপনি জেলা মৎস্যজীবী দল করেন। তাই আমি আজ সৌজন্যেমূলক সাক্ষাৎ করতে এসেছি নারায়ণগঞ্জ জেলার প্রিয় আহ্বায়ক এড. তৈমুর আলম খন্দকারের সাথে।
তিনি আরো বলেন, আমরা আগামী দিনগুলোতে রাজপথে থেকে ন্যায়ের উদ্দেশ্যে, বাংলাদেশের স্বাধীন সার্বভৌমত্ব রক্ষার উদ্দেশ্যে, গনতন্ত্র রক্ষার উদ্দেশ্যে, অধিকার আদায়ের বাস্তবায়নের লক্ষে আন্দোলন সংগ্রাম করে যাবো এবং বহুদলীয় গনতন্ত্র শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যেভাবে প্রতিষ্ঠা করেছিলেন, পূনরায় আমরা আগামী দিনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে এবং নারায়ণগঞ্জে তৈমূর আলমের নেতৃত্বে সকল আন্দোলনে সক্রিয় থাকবো।
এসময় আরো উপস্থিত ছিলেন, মৎস্যজীবী দলের নেতা মোঃ মাজহারুল ইসলাম, মোঃ মকবুল, মোঃ আরিফ, মোঃ মোস্তাক আল মামুন, হাফিজুল ইসলাম, মোঃ কামাল, মোঃ সুমন বেপারী, আনিস, ফরহাদ, কাফী, বরকত, মোহন, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের নেতা সোহাগ চৌধুরী ও ফতুল্লা ইউনিয়ন মৎস্যজীবী দলের ৩য় যুগ্ম আহবায়ক মোঃ আনিস শেখ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here