নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে হামলা ভাংচুর কানাডা প্রবাশী আটক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক : ফতুল্লার সাইনবোর্ড রঘুনাথপুর এলাকায় নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে হামলা ভাংচুরের ঘটনা ঘটেছে। আহত হয়েছেন অফিসের কম্পিউটার অপারেটর মো: মহসিন ইসলাম। গতকাল রোববার বেলা ১২ টার দিকে এঘটনা ঘটে। অফিসের কর্মকর্তারা হামলাকারী কানাডা প্রবাশী আজমল হোসেন (৩২) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার মো: জায়েদুল আলম। আটক আজমল হোসেন নারায়ণগঞ্জ শহরের ৫৩ উত্তর চাষাঢ়া এলাকার স্থায়ী বাসিন্দা। তিনি কানাডিয়ার প্রবাশী ও সেদেশের নাগরিক। ছুটিতে দেশে এসেছেন। স্ত্রী সন্তান নিয়ে আবার কানাডায় চলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। পাসপোর্ট অফিসের সহকারি পরিচালক মাহমুদুল হাসান জানান, বেলা ১২ টার দিকে আজমল হোসেন তার তিনমাস বয়সী মেয়ে আলিজে মাহনুর হোসেন এর পাসপোর্ট করতে আসেন।

তার আবেদন সত্যায়িত ও টাকা জমা দেওয়ার ব্যাংক ড্রাফ রিসিট না থাকায় তাকে এগুলোসহ আবেদন করতে বলা হয়। তখন তিনি উত্তেজিত হয়ে অফিসের গ্লাস ও কম্পিউটার ভাংচুর করেন। এসময় ভাঙা গ্লাসের আঘাতে কম্পিউটার অপারেটর মো: মহসিন ইসলাম রক্তাক্ত জখম হয়। তাকে শহরের খানপুর হাসপাতালে নিয়ে চিকিৎসা প্রদান করা হয়েছে। অনিয়ম ভাবে পাসপোর্ট করতে রাজি না হওয়ায় অফিসে হামলার অভিযোগ তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

এর আগেও তার স্ত্রীর পাসপোর্ট করতে এসে তিনি অফিসের এক আনসার সদস্যকে মারধর করেছিলেন। হামলাকারী আজমল হোসেন নিজের ভুল স্বীকার করে বলেন, আমার আবেদনে কিছু মেসিং থাকলে তা ভাল ভাবে না বলে আমার সঙ্গে অমানবিক আচরণ করা হয়। আমার আবেদন ছুরে ফেলে দিলে বাকবিতন্ডা হয়। তখন অফিসের লোকজন আমাকে বেধরক ভাবে মারধর করেছে।

তখন আমি নিজেকে নিয়ন্ত্রন রাখতে পারিনি। এ বিষয়ে পুলিশ সুপার মো: জায়েদুল আলম কোন মন্তব্য না করলেও ফতুল্লা থানার ওসি (তদন্ত) মো: শফিকুল ইসলাম জানান, তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here