চুয়াডাঙ্গার জীবননগরে দিনে দুপুরে ব্যাংক ডাকাতি !

0

প্রেসনিউজ২৪ডটকমঃ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী বাজারে অবস্থিত সোনালী ব্যাংকে দুর্র্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। আজ রোববার (১৫ নভেম্বর) বেলা ১টায় তিনজন অস্ত্রধারী অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে এই প্রায় ৯ লাখ টাকা লুট করে। এসময় ব্যাংক থেকে টাকার ব্যাগ নিয়ে পালানোর সময় স্থানীয়রা ডাকাতদের বাধা দিতে গেলে তারা বন্দুক তাক করে গুলি করতে গেলে স্থানীয়রা পিছু হটে।

এঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই উথলী বিজিবি ক্যাম্পের সদস্যরা। এর কিছুক্ষণ পরেই ঘটনাস্থল পরিদর্শন করেন দামুড়হুদা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু রাসেল। এ ঘটনার পর থেকে উথলী বাজারের সাধারণ ব্যবসায়ীদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। তবে অপরাধীদের আটকে জীবননগর থানা-পুলিশ ইতিমধ্যে সাড়াশি অভিযান শুরু করেছে বলে ওসি সাইফুল ইসলাম জানান।

এবিষয়ে উথলী বাজারের এক ব্যবসায়ী জানান ডাকাতির খবর শুনে আমি দোকান থেকে রড বের করে তাদেরকে বাধা দিতে যায়। এসময় তাদের মধ্য থেকে একজন বন্দুক বের করে আমাকে গুলি করতে যায় এবং বলে বেশি বাড়াবাড়ি করিস না, লাশ ফেলে দেবো।

সোনালী ব্যাংক, উথলী শাখার ম্যানেজার আবু বকর সিদ্দিকী জানান রোববার বেলা ১টার দিকে তিনজন হেলমেট পরে প্রথমে গ্রাহক সেজে ব্যাংকে প্রবেশ করে। ব্যাংকে প্রবেশ করে ব্যাংকের গেট বন্ধ করে গার্ডদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে। এসময় ব্যাংক কর্মকর্তাদের মাথায় অস্ত্র ঠেকিয়ে মোবাইল ফোন জমা নিয়ে ব্যাংক থেকে প্রায় ৯ লক্ষাধিক টাকা নিয়ে দ্রুত সটকে পড়ে ডাকাতরা। দুপুরে ব্যাংক ও উথলী বাজারে লোকজন কম থাকায় কাউকে আটক করা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here