না’গঞ্জে করোনায় ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৬ মোট মৃত্যু ১২৫

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১৬ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৫ হাজার ৭৯৫ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১২৫ জন। বৃহস্পতিবার (২৩ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ জানায় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৬ জন, সদরে ১ জন, বন্দরে ২ জন, সোনারগাঁয়ে ৩ জন ও রূপগঞ্জে ৪ জন আক্রান্ত হয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানান, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৭ জন ও আক্রান্ত ২ হাজার ৬ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৩ জন ও আক্রান্ত ১ হাজার ৩৪৭ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৩৭ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৫০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫০৫ ও মারা গেছেন ১৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ১৫০ জন আক্রান্ত।

জেলায় এই পর্যন্ত মোট ৩০ হাজার ৪৯৭ জনের নমুনা সংগ্র্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৮০ জনের। করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৫ হাজার ৩০০ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ৮৪০ জন, সদর উপজেলার ১ হাজার ২৫৮ জন, রূপগঞ্জের ১ হাজার ৪০ জন ও আড়াইহাজারের ৫১০ জন, বন্দরের ১৯৪ ও সোনারগাঁয়ের ৪৫৮ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here