রূপগঞ্জের কাঞ্চন পৌর এলাকায় জেলা যুবদল জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী পালন

0
রূপগঞ্জের কাঞ্চন পৌর এলাকায় জেলা যুবদল জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী পালন

প্রেসনিউজ২৪ডটকমঃ প্রেসবিজ্ঞপ্তি বিএনপির প্রতিষ্ঠাতা ও বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রূপগঞ্জে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন নারায়ণগঞ্জ জেলা যুবদল।

মঙ্গলবার দিনব্যাপী জেলা যুবদলের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম ফারুক খোকনের নেতৃত্বে রূপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক দেলোয়ার হোসেন, কাঞ্চন পৌর যুবদলের আহ্বায়ক মফিকুল ইসলাম খান, তারাব পৌর যুবদলের আহ্বায়ক আফজাল কবির দুই পৌরসভা, ৭টি ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ডের অর্ধশতাধিক স্পটে এ অনুষ্ঠানের আয়োজন করেন।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য মুস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপুর নির্দেশনায় রূপগঞ্জের বিভিন্ন স্থানে বিএনপিসহ যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদল, জিয়া শিশু কিশোর সংগঠন বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীর আয়োজন করেন।  অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রিয় কমিটির নির্বাহী সদস্য মুস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু বলেন, জিয়াউর রহমান ছিলেন গণতন্ত্রের প্রবক্তা।

তিনি সব সময় দেশের উন্নয়নে কাজ করতেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে রূপগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান দিপু ভুঁইয়া। পরে সহস্রাধিক লোকের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এর আগে সোমবার রূপগঞ্জের ১৮টি স্পটে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

রাজিব ভুঁইয়া প্রচার সম্পাদক নারায়ণগঞ্জ জেলা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here