না.গঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে প্রচারনায় ব্যস্ত লাইব্রেরী সম্পাদক: মাহমুদুল হক মমিন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মাসুদ রানা:নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ২০২০-২১ এর নির্বাচন কে সামনে রেখে জমে উঠেছে প্রচারনা। এ প্রচারনা ও নির্বাচন প্রসঙ্গে নিয়ে একান্ত্য সাক্ষাৎ এ সম্মিলনে আওয়ামী আইনজীবী সম্নয় পরিষদের মনোনিত লাইব্রেরী সম্পাদক পদ প্রার্থী এ্যাড,মোঃ মাহমুদুল হক মমিন বলেন, আমি বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিক হিসেবে দীর্ঘ দিন যাবদ বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের হয়ে কাজ করছি।

গত ২০১৬/১৭ সালে বারের নির্বাচনে ক্রী সম্পাদক পদে জয়ী হয়ে আইনজীবীদের কল্ল্যানে কাজ করে তাদের সেবায় নিয়োজিত ছিলাম। এবার আবারও আমাকে নির্বাচন করার জন্য এ্যাড,মহোসিন-মাহবুব পরিষদের প্রার্থী হিসেবে মনোয়ন দিয়েছে সম্মলিত আওয়ামী আইনজীবী সম্নয় পরিষদ। আমী সহ পুরো প্যানেলের প্রতি সাধারন আইনজীবীদের ব্যাপক সমর্থন রয়েছে। কারন আমরা আইনজীবীদের স্বার্থ রক্ষায় সব সময় সহোকর্মী ও আইনজীবীদের নিঃস্বার্থ ভাবে সেবা প্রদান করেছি।

আমী মনে করি ভোটাররা আমাকে সে মূল্যায়ন করে পুরো প্যানেল কে বিজয়ী করবে বলে আশাবাদী। কারন যেহেতু বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনে ও জনগনের কল্যানে যিনি ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে নিরলস ভাবে কাজ করছেন, তিনি হলেন আৃমাদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাকে সহোযগিতা করার জন্যই আমরা এ নির্বাচনে অংশগ্রহন করেছি। আমরা নির্বাচিত হলে আইনজীবীদের স্বার্থ রক্ষা করা হবে, যাকিনা আমাদের বিপক্ষের প্যানেলে যারা নির্বাচন করছে তারও কোনোদিন কল্পনাও করেনি, আমাদের পরিশ্রম আর ওসমান পরিবারের সহোযগিতায় নতুন ডিজিটাল বার ভবন আজ বাস্তবায়নের মাধ্যেমে উন্নয়ন কাজ চলছে।

তাই সাধারন আইনজীবীরা বার ভবনের উন্নয়নের কাজ সম্পুন্ন করতে, পুনরায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করার আহবান জানাচ্ছি ভোটারদের প্রতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here