মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

0
মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা।

প্রেসনিউজ২৪ডটকমঃ  কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: মতলব উত্তরের ঐতিহ্যবাহী ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয় মাঠে ২৮ ফেব্রুয়ারি সকালে ২দিন ব্যাপী(২৮ ও ২৯ ফেব্রুয়ারি) বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার উদ্বোধন করেন বিদ্যালয়ের দাতা সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাজহারুল ইসলাম মিজান।

জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা ও বিদ্যালয়ের পতাকা উত্তোলনের মাধ্যমে ক্রীড়া প্রতিযোগিতার শুরু হয়। এছাড়াও মশাল প্রজ্জলন করা হয়েছে।সভাপতিত্ব করেন বিদ্যালয়ের বিদ্যুৎসাহী সদস্য ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার।স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরকার আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,ম্যানেজিং কমিটির সদস্য কবির হোসেন, কাউসার আহমেদ, রোকেয়া বেগম,আবদুস সাত্তার গাজী, সফিকুল ইসলাম।মাঠ পরিচালনায় ছিলেন, বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক শেখ সাদী। সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছগির আহমেদ। রেকর্ড সংরক্ষণ করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক পারভেজ মিয়া ও শাহেলা সোহানী। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আলা উদ্দিন ।

বিচারকের দায়িত্বে ছিলেন সহকারী প্রধান শিক্ষক কামাল হোসেন, সিনিয়র শিক্ষক সেলিনা পারভীন,মনির হোসেন,অভিভাবক শাহ আলম মোল্লা, আজিজুল ইসলাম শিকদার,আবু ইউসুফ মানিক ঢালী,জসিম উদ্দিন মেম্বার প্রমুখ।ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ৪টি হাউজে বিভক্ত করে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন হবে।

হাউজ গুলো হচ্ছে, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হাউজ (পরিচালক মামুন মিয়া ও কাজী সামসুন্নাহার) বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম হাউজ(পরিচালক শেখ সাদী ও উম্মেসালমা)পল্লীকবি জসীম উদ্দীন হাউজ(পরিচালক ফারুক আহমেদ ও জয়নব সুলতানা)মাইকেল মধুসূদন দত্ত হাউজ(পরিচালক কামাল হোসেন ও শিরিনা পারভীন)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here