মতলব উত্তরের গজরা ইউপি’র সাবেক চেয়ারম্যান হানিফ দর্জির মায়ের কুলখানি অনুষ্ঠিত

0
মতলব উত্তরের গজরা ইউপি’র সাবেক চেয়ারম্যান হানিফ দর্জির মায়ের কুলখানি অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী
লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হানিফ দর্জির মমতাময়ী মাতা এবং কৃষ্ণপুর গ্রামের বিশিষ্ট সমাজ সেবক আঃ হান্নান দর্জির সহধর্মিণী রওশন আরা বেগমের কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারি) উপজেলার গজরা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের বাড়িতে এ উপলক্ষে মিলাদ, দোয়া, কোরআনখানি, ও মেজবানির আয়োজন করা হয়। এরপূর্বে মরহুমার কবর জিয়ারত করা হয়। এসময় মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।উক্ত মেজবানি ও কুলখানি অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি আশফাক হোসেন চৌধুরী মাহি।

উপজেলার গজরা ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মরহুমার বড় ছেলে আলহাজ্ব হানিফ দজি ও মরহুমার ছোট ছেলে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক সুমন দর্জি আমন্ত্রিত অতিথিদেরকে স্বাগত ও শুভেচ্ছা জানান। এছাড়াও উক্ত কুলখানি অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন,ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব লায়ন আরিফ উল্লাহ সরকার ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন।

উক্ত মেজবানি ও কুলখানি অনুষ্ঠানে উপস্থিত, বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের সাথে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য চঁঅদপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের আদরের নাতি আশফাক হোসেন চৌধুরী মাহি সকলের কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।

উল্লেখ্য ৭ জানুয়ারী রবিবার দুপুর ১২ টায় বার্ধক্য জনিত কারনে উপজেলার গজরা ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হানিফ দর্জির মমতাময়ী মাতা এবং কৃষ্ণপুর গ্রামের বিশিষ্ট সমাজ সেবক হান্নান দর্জির সহধর্মিণী রওশন আরা বেগম শেষ নিশ্বাস ত্যাগ করেন, (ইন্না-লিল্লাহ…. রাজিউন)।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্বামী, ৪ ছেলে ও ৫ মেয়ে এবং নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। সোমবার ৮ জানুয়ারী সকালে মরহুমার নিজ  বাড়ির সামনে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here