চাঁদপুরের মতলবে খেয়াঘাটে অশালীন আচরণের প্রতিবাদে দু’ শতাধিক ছাত্রীর থানায় অভিযোগ

0
চাঁদপুরের মতলবে খেয়াঘাটে অশালীন আচরণের প্রতিবাদে দু’ শতাধিক ছাত্রীর থানায় অভিযোগ

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তর ও মতলব দক্ষিণের ধনাগোদা নদীর খেয়া পারাপারের সময় নৌকা ঘাটে স্কুল ও কলেজের ছাত্র -ছাত্রীদের সাথে টোল আদায়কারীদের প্রতিনিয়ত অশালীন আচরনণের প্রতিবাদে থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী শিক্ষার্থীবৃন্দ। ২০ আগস্ট শনিবার মতলব দক্ষিণ উপজেলা সদরের মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের দু’শতাধিক ছাত্রী থানায় গিয়ে মৌখিক অভিযোগ করেন।

মতলবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সাদিয়া সামারা, অর্পা,ইতিকা, নুফসহ আরো অনেকে অভিযোগ করেন, আমরা প্রতিদিন স্কুলে আসা-যাওয়ার সময় খেয়াঘাটে অশালীন আচরণ ও মন্তব্য করে। এ নিয়ে অনেকে স্কুলে এসে কান্নাকাটিও করে। পরে অন্য বন্ধুদের সাথে আলোচনা করে শনিবার মতলব দক্ষিণ থানায় আমাদের কষ্টের কথাগুলো পুলিশ অফিসারদের জানিয়েছি।

মতলবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ মনির হোসেন ও সিনিয়র শিক্ষক (বিঞ্জান) মোঃ নুরুজ্জামান বলেন, আমাদের মেয়েরা ভালো উদ্যোগ নিয়েছে। শ্রেণিকক্ষের পাঠদান বাস্তবে কাজে লাগিয়েছে। মেয়েরা নৌকা পারাপারের সময় যে হয়রানির শিকার হয় সে ব্যাপারে আমাদের সম্মিলিত উদ্যোগের প্রয়োজন ছিল। তারা নিজেরাই আজ আমাদের কাজটা করেছে। ওদের সাহসী প্রতিবাদকে ধন্যবাদ জানাই।

মতলব দক্ষিণ থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মোঃ হাবিবুর রহমান জানান, ছাত্রীদের অভিযোগ শুনেছি।অভিযোগের প্রেক্ষিতে দুই জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে ও ইজারাদারকে ডাকা হয়েছে। মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, ছাত্রীদের অভিযোগ শুনে খেয়াঘাটের ইজারাদার ও টোল আদায়কারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here