মতলব উত্তরে হাড়ভাঙ্গা চিকিৎসালয় সিলগালা ॥ প্রশাসনকে বৃদ্ধাগুলি দেখিয়ে চিকিৎসা প্রদান

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃস্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা ও স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ২৮ মে সকাল থেকে দুপুর পর্যন্ত মতলব উত্তরের ছেংগারচর বাজারে অভিযান চালায় স্বাস্থ্য বিভাগ। লাইসেন্স ও অন্যান্য কাগজপত্র না থাকায় ছেংগারচর বাজারে হাড়ভাঙ্গা চিকিৎসালয়টি সিলগালা করে দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো.আসাদুজ্জামান জুয়েল।

খবর নিয়ে জানা যায়, ১লা জুলাই থেকে হাড়ভাঙ্গা চিকিৎসালয় সিলগালার তালা ভেঙে আগের মতো চিকিৎসা সেবা চালু করেছে। ৩রা জুলাই সরজমিনে গিয়ে দেগা যায়, বিকাল ৪ টার সময় সিলগালা হাড়ভাঙ্গা চিকিৎসায়টি খোলা আছে। রোগীরা আসা যাওয়া করছে, চালু রয়েছে চিকিৎসা সেবা। এ বিষয়ে হাড়ভাঙ্গা চিকিৎসালয়ের পরিচালক বলেন,অনুমতি নিয়ে চালু করা হয়েছে। তবে কার অনুমতি নিয়েছে তা বলতে নারাজ তিনি। অনুমতির কোন কাগজ পত্রও দেখাত পাড়েননি তিনি।

তবে কি প্রশাসনকে বৃদ্ধাগুলি দেখিয়ে কাজ করে চলেছেনহাড়ভাঙ্গা চিকিৎসালয় কর্তৃপক্ষ। এ প্রশ্ন একন সাধারণ মানুষের।  স্থানীয়রা জানান, ৪ দিন আগে খুলছে এ প্রতিষ্ঠান।সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রোগীরা আসা যাওয়া করছে। মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আসাদুজ্জামান বলেন, অভিযান পরিচালনা বিগত শনিবার (২৮ মে) অভিযান চালিয়ে লাইসেন্স না থাকায় হাড়ভাঙ্গা চিকিৎসালয়টি সিলগালা করে দিয়েছি। এখন কার অনুমোতি নিয়ে এটি চালু করেছে তা আমি জানিনা। যেহেতু বিষয়টি জেনেছি উর্ধতন কর্তৃ পক্ষের সঙ্গে আলাপ করে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here