টেকনাফে মাইক্রোবাসে অভিনব কায়দায় লুকিয়ে থাকা ১৮ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ টেকনাফের হাইকখালী পাড়া এলাকা থেকে অভিযান পরিচালনা করে একটি মাইক্রোবাস থেকে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় থাকা ১৮ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। রবিবার (১৭ জানুয়ারি) রাতে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের স্টেশান কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মাহমুদের নেতৃত্বে টেকনাফ পাওয়ার হাউজের পূর্ব দিকে হাইকখালী পাড়া রোডের পাশে অবস্থানরত একটি মাইক্রোবাসে স্থানীয় জনগণের সম্মুখে তল্লাশি করা হয় এবং গাড়ির সীট বেল্টের নিচে অভিনব কায়দায় লুকায়িত পলিথিন ব্যাগের ভেতরে থাকা ১৮ হাজার ৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়। অভিযানে গাড়ির চালক না থাকায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি বলেন, বাংলাদেশ কোস্ট গার্ডের আওতাভুক্ত এলাকায় আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে। জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ও মাইক্রোবাসটি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান কোস্ট গার্ডের এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here