যুব সমাজ কে মাদক ও নারী নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করতে হবে: সৈয়দ সাইফুদ্দীন আহমদ আলহাসানী

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  নিজস্ব সংবাদদাতা:  মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন, পার্লামেন্ট অফ ওয়ার্ল্ড সুফীজ প্রেসিডেন্ট, বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, মইনীয়া যুব ফোরামের প্রতিষ্ঠাতা, আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়ার সভাপতি আওলাদে রাসুল (দ) শাহসূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আলহাসানী ওয়াল হোসাইনী আল মাইজভান্ডারী (মাজিআ) বলেছেন,যুবকরাই আগামী দিনের চালিকা শক্তি।তারা ইমাম হোসাইনের সৈনিক।

আজকে দেশের বিভিন্ন জায়গায় যুবকরা অপরাধ জগতে জড়িয়ে পরেছে। বিশেষ করে মাদক সেবন,মাদক ব্যবসায় জড়িত হচ্ছে। এমনকি নারী নির্যাতন,যৌন হয়রানি এবং ধর্ষণের মতো জঘন্য কাজে লিপ্ত হয়েছে।অতএব যুব সমাজ কে মাদক ও নারী নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করতে হবে। মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নের ছোট হলদিয়া রহমানিয়া মইনীয়া সাইফীয়া খানকা শরীফে মইনীয়া যুব ফোরামের কর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, যুবকের নৈতিক শিক্ষা অর্জনের জন্য মইনীয়া যুব ফোরাম গঠন করা হয়েছে।

মইনীয়া যুব ফোরামের সদস্যরা বৈশ্বিক মহামারী করোনা কালীন দেশের বিভিন্ন জায়গায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্ৰী( মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার, পিপিই, ঔষধ, খাদ্য সামগ্রী বিতরণ করেছে।এ ছাড়াও ৩৫ টি জেলার বিভিন্ন এলাকায় বিনামূল্যে কৃষকের ধান কেটে মাড়াই করে বাড়িতে পৌঁছে দিয়েছে। গাছের চারা রোপণ ও বিতরণ কর্মসূচী পালন করে। মইনীয়া সাইফীয়া ব্লাড ব্যাংক মাধ্যমে ব্লাড গ্ৰুপিং ও বিভিন্ন জায়গায় রক্তদান করেছে।

এ সময় উপস্থিত ছিলেন মাইজভান্ডার দরবার শরীফের খলিফা শাহ মোঃ মনির হোসেন বেপারী, মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সময়ের আলোর ষ্টাফ রিপোর্টার শাহ মোঃ কামরুজ্জামান হারুন,সহ- সাংস্কৃতিক সম্পাদক মুক্তার হোসেন মেনন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক ইসতিয়াক জামান নাফিজ, মতলব উত্তরের খোরশেদ খান, মোঃ শাকিল, মইনুদ্দীন মাওলা,মহিন দেওয়ান, হ্নদয় প্রধান, ফরহাদ হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here