মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশকালে দালালসহ ৬জন আটক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতা: গতরাতে ঝিনাইদহের মহেশপুর সামন্তা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশকালে দালাল সহ ৬জন ৫৮ বিজিবি’র হাতে আটক। ৫৮ বিজিবি’র প্রেস রিলিজ সূত্রে প্রকাশ, বুধবার রাতে উপজেলার সামন্তা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশকালে ৪ জন বাংলাদেশী নাগরিক ও ২দালাল সহ ৬জনকে আটক করে ৫৮ বিজিবি’র অধিনস্ত সামন্তা বিওপির টহল দল।

আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার সরনখোলা থানার রাজাপুর গ্রামের আব্দুল সবুরের ছেলে আল বারু(৩৪),একই জেলার মোড়লগঞ্জ থানার আমতলী গ্রামের মাহমুদ শেখের ছেলে শামীম হোসেন(২৫),মোড়লগঞ্জ গ্রামের বাবুল মিয়ার মেয়ে সালমা আক্তার(৪০), খুলনা জেলার কুলিরবাগান থানার পুরানা মাইল গ্রামের জয়নালের ছেলে ইউনুস আলী(২৬) এবং পারাপারে সহায়তাকারী দালাল মহেশপুর থানার বাউলি গ্রামের সালা উদ্দিনের ছেলে পারভেজ(২০) ও সামন্তা গ্রামের ওলিয়ারের ছেলে লিটন(১৯)।

৫৮বিজিবি’র সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, অবৈধভাবে ভারতে প্রবেশকালে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়। মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, এ ব্যাপারে মামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদেরকে জেল-হাজতে প্রেরন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here