মেঘনা নদীতে মতলবগামী মকবুল ২ লঞ্চে ডাকাতির ঘটনায় মতলব উত্তর থানায় মামলা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর:মেঘনা নদী চাঁদপুরের মতলব উত্তর ও মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার মধ্যবর্তী স্থানে এম.ভি মকবুল-২ নামে যাত্রীবাহী লঞ্চে ডাকাতির ঘটনায় মামলা হয়েছে। ওই লঞ্চের যাত্রী মতলব দক্ষিণ উপজেলার বাইশপূর গ্রামের হামিদ মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা ১০/ ১২ জনের নামে মতলব উত্তর থানায় ডাকাতির ঘটনায় মামলা করেন।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মৃধা জানান, মেঘনা নদীর মতলব উত্তর থানা ও গজারিয়া থানার মধ্যবর্তী সীমানায় এ ডাকাতির ঘটনা ঘটে। সীমানা জটিলতার কারণে মামলা করতে বিলম্বিত হয়। মামলাটি থানায় রুজু হলে তদন্ত শুরু হয়েছে এবং আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত ৯ টায় এম.ভি মকবুল-২ লঞ্চটি দুই শতাধিক যাত্রী নিয়ে নারায়ণগঞ্জ থেকে মতলব উত্তরের ষাটনলের উদ্দেশ্যে ছাড়ে। রাত ১১ টায় মেঘনা নদীর মুন্সিগঞ্জের গজারিয়া-চাঁদপুরের মতলব উত্তর মধ্যবর্তী স্থানে পৌছলে ২০ জনের একটি সশস্ত্র ডাকাত দল স্পীডবোর্ডে এসে লঞ্চে প্রবেশ করে। এ সময় ডাকতরা ফাঁকা গুলি ছুড়ে লঞ্চের চালক ও যাত্রীদের জিম্মি করে মোবাইল সেট, স্বর্ণালংকার সহ নগদ টাকা লুটে নিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here