ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী অ্যাড.মোহসিন মিয়া মানিকের লিফলেট বিতরণ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিনিধি ঃ মতলব উত্তরে ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক, উপজেলা যুবলীগের তথ্য ও গবেষনা সম্পাদক ও ছেংগারচর পৌর কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক অ্যাড.মোহসিন মিয়া মানিক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুলের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডর লেখা লিফলেট পথচারী, দোকানদারদের মাঝে বিতরণ করেন।

শুক্রবার (৬ নভেম্বর) বিকেলে দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে ছেংগারচর বাজারে বিভিন্ন ব্যবসায়ী, দোকানদার,ড্রাইভার ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করেন। এ সময় আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এসময় তার সাথে ছিলেন।এসময় অ্যাড.মোহসিন মিয়া মানিক বলেন পৌরসভার বিভিন্ন পেশাজীবী নেতৃবৃন্দসহ বিভিন্ন স্তরের মানুষ আমার সঙ্গে দেখা করছেন। আমি যেন প্রার্থী হই। সেই রকম চাপ আসছে চারদিক থেকে।

ছেংগারচর পৌরসভা প্রথমম শ্রেনীর হলেও প্রথম শ্রেণীর নাগরিক সুবিধা পাচ্ছে না। ছেংগারচর পৌরসভাকে সৌন্দর্য নগরে পরিণত করতে আমি চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুলের নেতৃত্বে অক্লান্ত পরিশ্রম কবর। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের উন্নয়নের দায়িত্ব নিজ হাতে নিয়েছেন। প্রতিশ্রতি অনুযায়ী সব কিছু করছেন। আমি প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত বাস্তবায়নের চিত্র প্রতিটি ওয়ার্ডে তুলে ধরছি।

এসব নির্বাচনী প্রচারণা কি না জানতে চাইলে তিনি বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুলের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরার চেষ্টা করছি। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুল ভাই এর আকাঙ্খা মোতাবেক গ্রামকে শহওে পরিণত করে একটি আধুনিক পৌরসভা গঠনই হবে আমার লক্ষ্য ও উদ্দেশ্য।

ছেংগারচর পৌরসভার সকল নাগরিকদের জন্য একটি সুন্দর সোনালী সকালের প্রত্যাশায় আমি মেয়র পদে সকলের দোয়া প্রার্থী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here