চাঁদপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

0

প্রেসনিউজ২৪ডটকমঃকামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর:  চাঁদপুরে সাবিয়া বেগম (২৮) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে দু’সন্তানের জননী । ১৬ সেপ্টেম্বর (বুধবার )চাঁদপুর সদরের ১নং বিষ্ণুপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মনোহর খাদি গ্রামে এই ঘটনা ঘটে। খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ লাশ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে।

সাবিহা বেগম ওই এলাকার ইসমাইল হোসেনের স্ত্রী। সে মতলব উত্তরের বালুচর এলাকার অযিবুল্লাহ কন্যা।পরিবারের দাবি, তাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে। ঘটনার পর থেকে স্বামী ইসমাইল ও তার পরিবার গা ঢাকা দিয়েছে। চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে ওই গ্রামের মুকবুল আহমেদের পরিত্যক্ত ঘরে ঝুলন্ত অবস্থায় সাবিহার লাশ উদ্ধার করি। ধারনা করা হচ্ছে, মঙ্গলবার রাতে কোনো এক সময়ে পারিবারিক কলহের জের ধরে এই আত্মহত্যার ঘটনাটি ঘটে।
১নং ওয়ার্ডের মেম্বার খোরশেদ বরকন্দাজ জানান, নিহত সাবিহা বেগম তিনমাস ধরে বাড়ি থেকে অন্য কোথাও গিয়ে লুকিয়ে ছিলেন। এছাড়া দীর্ঘ দিন ধরে সাবিহা এবং ইসমাইলের পারিবারিক কলহ ছিল। গত পরশু এ বিষয়ে শালিস করে তাদের দু’জনকে মিলিয়ে দেয়া হয়েছিল। এবং তারা দু’জনই ভালভাবে সংসার করবে বলে আমাদের জানিয়েছে। এদিকে নিহত সাবিহার ভাই পাবেল জানায়, আমার ভগ্নিপতি ইসমাইল হোসেন এবং তার পরিবার প্রায় আমার বোনকে মারধর করতেন। স্বামীর নির্যাতন সইতে না পেরে আমার বোন তিন মাস আগে আমাদের এক আত্মীয়র বাড়িতে চলে যায়।
কয়েকদিন আগে আমার বোনকে বুঝিয়ে-শুনিয়ে স্বামীর বাড়িতে পাঠিয়েছি। গত পরশু ভগ্নিপতি ও তার পরিবার আমার বোনকে বেশ মারধর করেছে। খবর পেয়ে আমরা বোনকে নিতে আসলে আমার সাথেও তারা খারাপ ব্যবহার করে। আর গত পড়শু যে শালিস হয়েছে সেটি সম্পূর্ণ মিথ্যা কথা। পাবেল হোসেন আরও জানান,আমার বোনকে খুন করে ফাঁসিতে ঝুলিয়ে রাখার নাটক করা হচ্ছে। কারণ ঘটনার পর থেকে স্বামী ইসমাইল ও তার পরিবার গা ঢাকা দিয়েছে। আমরা প্রশাসনের কাছে সঠিক তদন্ত এবং সু বিচার দাবি করছি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here