মহেশপুরের বাঁশবাড়ীয়া ইউনিয়নে কুরবানির গোশ নিয়ে সংবাদ সম্নেলন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতা ঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার বাঁশবাড়ীয়া ইউনিয়ন পরিষদের হল রুমে কুরবানির গোশ কে কেন্দ্র করে শুক্রবার সকালে সংবাদ সম্নলন করা হয়েছে।
সংবাদ সম্নেলনে ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল আজিজের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন ৫নংওয়াডের সদস্য শাহাজান আলী। সংবাদ সম্নেলনে বলা হয় ১আগষ্ট ছিলো পবিত্র ঈদুল আযহা ।

ঈদুল আযহা উপলক্ষে ২নং ওয়ার্ডের গাড়াপোতা গ্রামের উত্তর পাড়া সমাজের লোকজন কুরবানি করে গরীব মিসকিনের গোশ এক জায়গায় করে দিয়ে থাকেন। আর এই দায়িত্ব দেওয়া হয় ইউপি সদস্য আব্দুল আজিজ ও নুর ইসলামের উপর । তারা কুরবানির গোশ একজায়গায় নিয়ে প্যাকেট করে মিসকিনের দিতে যাওয়ার সময় একই গ্রামের মতিয়ার রহমান তার পুত্র ইমরান ও আর একপুত্র আকরাম মিসকিনের ৪প্যাকেট গোশ নিয়ে নিলে ইউপি সদস্য  আব্দুল আজিজ এর সাথে কথা কাটাকাটির একপর্যায়ে দেশিয় অস্ত্র সস্ত্র দুই পক্ষের মধ্যে মারা মারি শুরু হয়। এবং ইমরান হোসেন সহ দুই পক্ষের লোকজন আহত হয়।

পরে ইমরান মহেশপুর হাসপাতালে চিকিৎসা নিয়ে মহেশপুর থানায় ইউপি সদস্য আব্দুল আজিজ তার কলেজ পড়ুয়া পুত্র ও দুই চাচাতো ভাই কে আসামী করে মহেশপুর থানায় একটি এজাহার দায়ের করে। সংবাদ সম্নেলনে আরো জানানো হয় এমরানের দাদা মুনছুর আলী  একজন কুখ্যাত রাজাকার ছিলো । দেশ স্বাধীনের পর মুক্তিযোদ্ধাদের হাতে তার দাদা নিহত হয়।তাই সে কিভাবে  ছাত্রলীগ করতে পারে আমাদের বোধগম্য না।

ইমরানের এই মিথ্যা মামলা প্রত্যাহার সহ তার বিরুদ্ধে আইন গত ব্যবস্থা গ্রহন করার জন্য প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও জেলা আওয়ামীলীগের নেতা কর্মিদের প্রতি আহবান জানানো হয়। সংবাদ সম্নেলনে  উপস্থিত ছিলেন বাঁশবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান  আওয়ামীলীগ নেতা আব্দুল মালেক মন্ডল সহ ইউনিয়নের সদস্য বৃন্দ ও সূধী বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here