মতলব উত্তরে কলাকান্দা ইউনিয়ন বাসীকে গোলাম কাদির মোল্ল্যার ঈদ-উল-আযহার ঈদ শুভেচ্ছা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ পবিত্র ঈদ-উল- আযহা উপলক্ষে মতলব উত্তর ৬নং কলাকান্দা ইউনিয়ন বাসীসহ দেশ – দেশের বাহিরে সকল মুসলিম উম্মাহ্ এবং দলীয় নেতা-কর্মীদের ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারকবাদ জানিয়েছেন কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান গোলাম কাদির মোল্ল্যা।

শুভেচ্ছা বার্তায় গোলাম কাদির মোল্ল্যা বলেন, কোরবানি আমাদের মাঝে আত্মদান ও আত্মত্যাগের মানসিকতা সঞ্চারিত করে, আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশীর সঙ্গে সুখ-দুঃখ ভাগাভাগি করে নেয়ার মনোভাব ও সহিষ্ণুতার শিক্ষা দেয়। কোরবানির মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। আসুন, আমরা সবাই পবিত্র ঈদুল আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ-নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে বৈষম্যহীন,সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি।

তিনি আরো বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের কারনে এবারে পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। করোনার কারনে সারাবিশ্ব এখন প্রায় অচল হয়ে রয়েছে। এবার আমরা ঘরে বসেই ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাইকে নিয়ে ঈদ উদযাপন করবো। করোনার কারনে ঈদের নামাজে আসার সময় মাস্ক ব্যবহার করবেন, জায়নামাজ বাসা থেকে সাথে নিয়ে আসবেন এবং নামাজ শেষে কোলাকুলি করবেন না। সবাই স্বাস্থ্য বিধি মেনে চলবেন। সবাইকে আবারো আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে সকলের সুস্বাস্থ্য কামনা করে সকলকে ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here