ভোলার শশীভূষনে ৪শত পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন ভোলা প্রতিনিধি॥ ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানায় মো. ইব্রাহীম (২৬) নামের এক মাদক ববসায়ীকে ৪ শত পিচ ইয়াবাসহ আটক করেছে ভোলা জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)।

শুক্রবার(২৬ জুন) বেলা সাড়ে ৫ টার দিকে উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ড এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মো. ইব্রাহীম উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মো. ইয়াছিনের ছেলে।

ভোলা জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরির্দশক(এসআই) (নিঃ) মো. হাবিবুর রহমান ও সঙ্গীয় ফোর্স নিয়ে একটি টিম চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ২ নং ওয়ার্ড এলাকায় অভিযান চালিয়ে মো.ইব্রাহীম নামের এক যুবককে ৪ শত পিচ ইয়াবাসহ আটক করা হয়েছে।

তার বিরুদ্ধে শশীভূষণ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। শশীভূষণ থানার অফিসার ইনচার্জ ওসি(ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার(২৭ জুন) সকালে তাকে চরফ্যাশন আদালতে প্রেরণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here