বন্ধুর লাশ দাফনে কান্নায় ভেঙ্গে পড়লেন: নাসিক কাউন্সিলর খোরশেদ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে করোনায় আক্রান্ত হওয়া মারা যাওয়া বন্ধুর মরদেহ দাফন করতে গিয়ে কেঁদেছেন করোনায় মৃত ব্যক্তিদের দাফন ও সৎকারে এগিয়ে আসা দেশে-বিদেশে আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। গতকাল বৃহস্পতিবার তার ৮৯তম দাফন কার্যক্রমে নিজের বন্ধুর মরদেহ দাফন করেন তিনি। এসময় বাবার কাঁধে উঠে সন্তানের মরদেহ।

খোরশেদ জানান, আমার বন্ধুকেও করোনায় প্রাণ দিতে হলো। আমরা তার দাফন করেছি। যখন মরদেহ নিয়ে যাচ্ছিলাম কবরস্থানের দিকে তখন তার বাবা মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন এসে বলেন ‘মরদেহটা আমার কাঁধে দাও’। কি কষ্টের কথা, একমাত্র সন্তানের মরদেহ কাঁধে নিয়ে কবর দিতে যাচ্ছেন বাবা। শুনেই আমার শরীরের সব পশম দাঁড়িয়ে গিয়েছিল। অনেক কষ্ট করেও চোখের পানি ধরে রাখতে পারছি না।

আল্লাহ আমাদের সবার সহায় হন। বাবার কাঁধে সন্তানের মরদেহ যে কতটা ভারি সেটা শুধু যে বাবার সন্তান চলে যায় সেই বুঝে। আমরা করোনায় আর একটি মৃত্যুও প্রত্যাশা করি না। দয়া করুন আপনারা, দয়া করে সবাই সচেতন হোন। মারা যাওয়া কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের ডিজিএম ইমতিয়াজ শাকিল ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। তিনি ১৯৯০ সালে কাউন্সিলর খোরশেদের সঙ্গে এসএসসি পরীক্ষা দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here