মাধবপুরে অসহায় পরিবারকে বাড়ি ছাড়া করতে প্রভাবশালী মহলের নির্যাতনের অভিযোগ

0
মাধবপুরে অসহায় পরিবারকে বাড়ি ছাড়া করতে প্রভাবশালী মহলের নির্যাতনের অভিযোগ

প্রেসনিউজ২৪ডটকমঃসৈয়দ সুমন হবিগঞ্জের মাধবপুরে জায়গা সম্পত্তির বিরোধের জের ধরে একটি নিরীহ পরিবার কে বাড়ি ঘর ছাড়া করতে একটি প্রভাবশালী মহলের অত্যচার নির্যাতনে অভিযোগ উঠেছে। এব্যাপারে গোপানপুর গ্রামের রাসেল মিয়া বাদী হয়ে বুধবার সকালে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সুত্রে জানাযায, প্রতিবেশী আক্তার মিয়া গংরা রাসেলের পরিবারের দলিলকৃত ও দখলীয় জায়গা তাদের দাবি করে জবর দখল করতে চায়। সম্প্রতি আক্তার মিয়া তার লোকজন রাসেলের একটি ঘরে তাল ঝুলিয়ে দেয়। গত মঙরবার সন্ধ্যায় রাসেলের মা কুলসুমা খাতুন কে আক্তার সহ তার লোকজন অহেতুক গাল মন্দ করে, এর প্রতিবাদ করলে লাটিসোটা নিয়ে আক্তার তার সহযোগীরা ঘরে ঢুকে  রাসেল ওতার মা কুলসুম বেগমের উপর হামলা করে এলোপাতাড়ি পিঠিয়ে আহত করে। একটি মোবাইল ও কিছু টাকা নিয়ে যায়।পরে আহতরা মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসা নিয়েছেন।

এখন তাদের বাড়ি ঘর ছেড়ে চলে যেতে হুমকি দিচ্ছে প্রভাবশালী মহলটি।রাসেল মিয়া জানান আমার পরিবার আতংকে আছি।পালিয়ে পালিযে আছি। এব্যাপারে মাধবপুর থানার ওসি মোঃ ইকবাল হোসেন অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চত করে বলেন তদন্ত করে আইনগত ব্যবস্হা নেয়া হবে। এব্যাপারে আক্তার মিয়া বলেন তাদের বিরোদ্ধে আনীত অভিযোগ সত্য নয় বলে দাবি করেন রাসেলের পরিবার তাদের জায়গা দখল করে রেখেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here