ভোলায় নতুন করে ১০ জন করোনা রোগী শনাক্ত

0
ভোলায় নতুন করে ১০ জন করোনা রোগী শনাক্ত

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন,ভোলা॥ ভোলা সদর ও বোরহানউদ্দিন ও লালমোহন উপজেলায় মোট ১০ জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে। তাদের নমুনা রিপোর্ট পজেটিভ পাওয়া গেছে। বুধবার রাত সাড়ে ৮ টায় তাদের রিপোর্ট পজেটিভ এসেছে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

ভোলার সিভিল সার্জন ডাঃ রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করে বলেন, ভোলা সদর ৫ জন বোরহানউদ্দিন উপজেলায় ২ জন ও লালমোহন উপজেলায় ৩ জনের নমুনা গত কয়েকদিন আগে সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। আজ বুধবার তাদের রিপোর্ট পজেটিভ এসেছে। এ নিয়ে ভোলায় মোট ৩৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায় , গত ২৪ ঘণ্টায় জেলা থেকে ৯৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। মোট নমুনা পাঠানো হয়েছে ১৩৯৫টি। মোট রিপোর্ট এসেছে ১ হাজার ১১১টি। এরমধ্যে ৩৩টি পজিটিভ, ১ হাজার ৭৮টি নেগেটিভ।

এছাড়া গত ২৪ ঘণ্টায় ১১ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এখন মোট হোম কোয়ারেন্টাইনে আছেন ৫২৭ জন। আর এ পর্যন্ত ছাড়পত্র পেয়েছেন ২২৪৬ জন। জেলায় মোট ২ হাজার ৭৭৩ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। আর প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টানে রাখা হয়েছে ৯০ জনকে। তবে এখন কেউ প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেই। জেলায় এখন ১১ জন আইসোলেশনে রয়েছেন। মোট আইসোলেশনের আওতায় এসেছেন ২০ জন। বাকি ৯ জন ইতোমধ্যে ছাড়পত্র পেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here