ফতুল্লায় কবিরাজি চিকিৎসার নামে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ

0
ফতুল্লায় কবিরাজি চিকিৎসার নামে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ

প্রেসনিউজ২৪ডটকমঃ ২২ বছরের মানসিক প্রতিবন্ধী তরুণীকে চিকিৎসার দেয়ার নাম করে ঘরের সবাইকে বের করে দিয়ে ধর্ষণ করেছে কবিরাজ। এমন অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ বলছে সে এক ভন্ড কবিরাজ।

বুধবার (২৭ মে) রাতে নারায়ণগঞ্জ ফতুল্লার কাশিপুর এলাকা থেকে ওই ভন্ড কবিরাজকে আটক করে ফতুল্লা মডেল থানা পুলিশ। আটককৃত ভন্ড কবিরাজ কাশিপুর হাজিপাড়া শাহজাহান হাজীর বাড়ির ভাড়াটিয়া ও শফিউদ্দিন প্রামাণিকের ছেলে আব্দুর রহিম প্রামানিক (৫৮)।

জানা যায়, ভন্ড কবিরাজ একই এলাকার ২২ বছরের মানসিক প্রতিবন্ধী অবিবাহিত মেয়ের চিকিৎসা করার ছলনায় ২৭ মে রাত ১০টার দিকে, মেয়েটির পিতার বাড়ির শয়ন কক্ষে মেয়েটিকে ধর্ষণ করে। পরে পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পেরে ধর্ষক ভন্ড কবিরাজকে আটক করে রাখে। পুলিশকে খবর দিলে ঘটনার সত্যতা প্রমাণ হওয়ায় মেয়েটির পিতার লিখিত অভিযোগের প্রেক্ষিতে নিয়মিত মামলা রুজু করা হয়।

ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, মেয়েটি অসুস্থ্য ছিল। ভন্ড কবিরাজ রহিম প্রামানিকের পরামর্শে মেয়েটির পিতা চিকিৎসা করার আহ্বান করে। ২৭ মে রাতে মেয়েটির পিতার বাড়ির শয়ন কক্ষ থেকে সকলকে বের করে দিয়ে কৌশলে ধর্ষণ করে। এ ঘটনায় মামলা গ্রহণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here