হবিগঞ্জ জেলাবাসীকে মহিউদ্দিন কামালের ঈদুল ফিতরের শুভেচ্ছা

0
হবিগঞ্জ জেলাবাসীকে মহিউদ্দিন কামালের ঈদুল ফিতরের শুভেচ্ছা

প্রেসনিউজ২৪ডটকমঃ সৈয়দ সুমনঃ  প্রতি বছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে ৷ তাই এ ঈদ সকল কালিমা আর কলুষতা কে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে। এই বছর মহামারী করোনা ভাইরাসে আমরা এই আয়োজন থেকে বেশ দূরেই আছি।

বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যন্ত। ভয়াল এ মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশও। তিনি এক বিবৃতিতে বলেন, ত্যাগের ও সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান, দীর্ঘ একমাস সাধনার পর আমাদের মুসলিম উম্মার মাঝে পবিত্র ঈদুল ফিতর সমাগত। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হবিগঞ্জ জেলা  সহ দেশ বাসীকে  ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য  জনাব মহিউদ্দিন কামাল।

তিনি বিবৃতিতে আরো বলেন ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল ফিতর মহান আল্লাহর প্রতি অপরিসীম আনুগত্যের অনুপম নিদর্শনা। একটি শান্তিপূর্ণ ও সহনশীল সমাজ বিনির্মাণে ধৈর্য্য ও সহনশীলতা অপরিহার্য। পবিত্র ঈদুল ফিতর মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে। পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাতির ঐক্য, সংহতি ও ভ্রাতৃত্ববোধকে আরো সুসংহত করবে বলে আমার বিশ্বাস। তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতর সবার জন্য আনন্দপূর্ণ ও কল্যাণকর হোক ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হবিগঞ্জজেলা বাসী ও  দেশবাসী সবাইকে জানাই ঈদের অগ্রিম শুভেচ্ছা, ঈদ মোবারক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here