দুরন্ত’৯৭-এর উদ্যোগে  চাঁদপুরের মতলবে কর্মহীনদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন: প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে ঘরবন্দি হওয়া শ্রমজীবী ৫ শত পরিবারের মাঝে সামাজিক দূরত্ব, স্বাস্থ্যবিধি মেনে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন বন্ধু সংগঠন দুরন্ত’৯৭।

শুক্রবার (২২মে) চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৩৭টি শিক্ষা প্রতিষ্ঠানের এসএসসি ১৯৯৭-এর বন্ধু সংগঠন দুরন্ত’৯৭ উদ্যোগে ১টি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদ এলাকায় দুরন্ত’৯৭ আহ্বায়ক ইঞ্জিঃ গোলাম রসুল ঢালীর নেতৃত্বে সদস্য সচিব ইঞ্জিঃ গাজী আহমেদ উল্লাহর তত্বাবধানে স্কুল ভিত্তিক ৫ শতাধিক পরিবারের মাঝে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল পোলার চাউল, চিনি, দুই রকম সেমাই, ছয়াবিন তেল, মসলা, আলু ও পেয়াজ। উপস্থিত ছিলেন সিনিয়র যুন্ম আহ্বায়ক ফরহাদ হোসেন লোকমান, যুন্ম আহ্বায়ক শাখাওয়াত হোসেন, আহ্বায়ক কমিটির সদস্য আক্তার মুফতী, আবদুস সামাদ, হাবিবুল বারি চৌধুরী সোহাস । সদস্য মারফত আলী, আবুল খায়ের জগত, জহিরুল ইসলাম মিন্টু, আলী হোসেন, ইঞ্জিঃ মাহবুব আলম, মিনহাজ উদ্দিন সরকার, শাহাদাত হোসেন, নুরে আলম, নিজাম উদ্দিন, আজিমুর সোহেল,আরিফ উল্ল্যা, শফিকুল ইসলাম প্রমুখ।
সার্বিক সহোযোগিতায় ছিলেন যুগ্ন আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন, জিয়া উল হক, সালেহ আহমেদ, আবুল বাসার,মাহমুদুল হাসান, সৈয়দ কামাল হোসেন, আহ্বায়ক কমিটির সদস্য গোলাম রব্বানী পাপ্পু, মাকসুদ আহমেদ লিখন, মাকসুদুর রহমান মিঠু, ইঞ্জিঃ তাজুল ইসলাম তুর্য, এস আলম, তাইজুল ইসলাম ভুইয়া, ওয়াদুদ সরকার, আব্দুল্লাহ আল মামুন তুহিন, জিএম বাবু।
তারা বলেন, জাতীয় এ দুর্যোগে সরকার, শিল্পপতি ও রাজনৈতিক নেতৃবৃন্দের পাশাপাশি সামজিক দায়বদ্ধতা ও মতলবের সংগঠন হিসেবে দুরন্ত’৯৭ ক্ষুদ্র প্রয়াশ মাত্র। দেশের যে কোন ক্রান্তিকালে সংগঠনটি পাশে ছিল ভবিষতে থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here