চাঁদপুরের মতলব উত্তরে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা ।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: বর্তমান মহামারী দুর্যোগ পরিস্থিতিতে চাঁদপুরে সেনা বাহিনীর ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন। শুক্রবার মতলব উত্তরের ছেংগারচর সরকারি ডিগ্রী কলেজ প্রাঙ্গণে কুমিল্লা সেনানিবাসের ৩৫ ফিল্ড অ্যাম্বুলেন্সের ব্যবস্থাপনায় ভ্রাম্যমাণ মেডিকেল টিম অসহায় সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করেছেন।

সামাজিক দূরত্ব বজায় রেখে ও সুশৃংখল ভাবে সেনাবাহিনীর সার্বিক তত্তাবধানে সকাল ১০টা থেকে বেলা ৩ টা পর্যন্ত চিকিৎসা কার্যক্রম চলে। মতলব উত্তরে নিয়োজিত ভ্রাম্যমান মেডিকেল টিমের প্রধান মেজর ওয়াসিম আকরাম নেতৃত্বে ওই ক্যাম্পে সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রধান ও ঔষধ বিতরন করা হয়।

মেডিকেল টিমের প্রধান মেজর ওয়াসিম আকরাম বলেন, মহামারী দুর্যোগ মুহূর্তে কুমিল্লা ক্যান্টনমেন্ট সেনাবাহিনীর উদ্যোগে অসহায় মানুষের মাঝে বিনামূল্যে ঔষধ ও চিকিৎসা সেবা পৌঁছে দিতে ভ্রাম্যমাণ মেডিকেল টিম গঠন করা হয়েছে। অসহায় দুর্যোগ মুহূর্তে কোনো মানুষ যেন চিকিৎসার অভাবে মৃত্যুবরণ না করে সে জন্যই আমাদের এই প্রচেষ্টা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here