ছেংগারচর পৌরবাসিকে ঈদ শুভেচ্ছা জানালেন সম্ভাব্য মেয়র প্রার্থী মাহবুবর রহমান সেলিম ।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামাল হোসেন খান মতলব (চাঁদপুর) সংবাদদাতা:প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে। তাই এ ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে।

পবিত্র ঈদুল ফিতর ২০২০ উপলক্ষে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি, আ’লীগ নেতা, ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী মাহবুবর রহমান সেলিম ।

তিনি বলেন, করোনা ভাইরাসের কারনে পৃথিবী আজ স্থবির হয়ে আছে, এই ভাইরাস মোকাবেলায় আমাদের সবাইকে সচেতন হতে হবে। তাই সবাইকে স্বাস্থ্য ব্যাধি রক্ষা করে ঈদ উদযাপন করতে হবে।মাহবুবুর রহমান সেলিম বলেন, পবিত্র ঈদুল ফিতরের আনন্দ সকলের মাঝে ভাগাভাগি করার প্রয়াসে, সামাজিক দূরত্ব বজায় রেখে, চাঁদপুর-২ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব নুরুল আমিন রুহুল ভাই এর পক্ষ থেকে সবাইকে জানাই অগ্রিম ঈদ মোবারক।

ঈদ সারাবিশ্বের মুসলমানদের জন্য নিয়ে আসে আনন্দের বার্তা। সকল ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় ঈদ।তিনি আরও বলেন বর্তমান সরকার দেশের দারিদ্র বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন।

ঈদুল ফিতর আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধৃদ্ধ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশায় সকলকে ঈদুল ফিতর অগ্রিম শুভেচ্ছা এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here