মতলব উত্তরে ছেংগারচর পৌরবাসিকে অগ্রীম ঈদ শুভেচ্ছা জানালেন: নাছির উদ্দিন মিয়া

0

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামালঃপবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, বিশিষ্ট শিল্পপতি এবং সমাজ সেবক, ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আলহাজ্ব নাছির উদ্দিন মিয়া ছেংগারচর পৌরবাসীর সবাইকে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড,নুরুল আমিন রুহুলের পক্ষ থেকে অগ্রিম ঈদ মোবারক ও শুভেচ্ছা জানিয়েছেন।

এসময় তিনি বলেন, আমি সকলকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয় ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রববাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি।তিনি আরও বলেছেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের করনে ঈদের আনন্দ সবাই নিজ নিজ অবস্থানে থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে পালন করতে হবে। এবং করোনা ভাইরাস মোকাবেলায় ভয় না পেয়ে সবাইকে সচেতন হতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here