ছেংগারচর পৌরসভার জোরখালী গ্রামে বিশিষ্ট ব্যবসায়ী শামীমের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

0
ছেংগারচর পৌরসভার জোরখালিতে বিশিষ্ট ব্যবসায়ী শামীমের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ কামাল হোসেন খান মতলব (চাঁদপুর) সংবাদদাতা:দেশে চলমান সময় করোনা ভাইরাস মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে চাঁদপুরের মতলব উত্তরের ছেংগারচর পৌরসভার ১নং ওয়ার্ডের জোড়খালি,বারআনী,বালুচর গ্রামের করোনা ভাইরাসের প্রভাবে লকডাউনে কর্মহীন, দুস্থ, অসহায় মানুষের মাঝে মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ছেংগারচর পৌরসভার বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও জাপান কার লিং এর প্রতিষ্ঠতা পরিচালক আলহাজ¦ মোঃ শামীম হোসেনের তাঁর নিজস্ব অর্থায়নে ১নং ওয়ার্ডের ২’শতাধিক শতাধিক কর্মহীন পরিবারকে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (১৭মে) দুপুরে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ¦ মোঃ শামীম হোসেনের গ্রামের বাড়ি জোড়খালি গ্রামের বাড়িতে তার পক্ষে তার পরিবারের লোকজন এ ঈদসামগ্রী ও খাদ্যসহায়তা প্রদান করেন। অনুষ্ঠানের সৌজন্যে ছিলেন ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ মকবুল হোসেন।

এসময় অসহায়, কর্মহীন হতদরিদ্র পরিবারের প্রত্যেককে চাল, মশুর ডাল, বুটের ডাল, তেল, চিনি, সেমাই (তিন ধরনের), লবন, সাগু, খুরমা খেজুর, কিচমিচ, এলাচ, দারুচিনি, লবঙ্গ, তেজপাতা’সহ ঈদ সামগ্রী দেয়া হয়েছে।

এসময় ছেংগারচর পৌরসভার জোড়খালি গ্রামের বিশিষ্ট সমাজ সেবক মোঃ লিটন সরকার, মোঃ লিটন মিয়াজী, ব্যবসায়ী ও যুবনেতা টিপু সুলতান (টিপু ফরাজী), আলহাজ¦ মোঃ শামীম হোসেনের ছোট ভাই মোঃ আজিজুল ইসলাম রোবন, মোঃ শাহীন প্রধানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

এ সময় বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক আলহাজ¦ মোঃ শামীম হোসেনে বলেন, করোনা ভাইরাস সম্পর্কে জন-সচেতনতা বৃদ্ধি সহ এই দুঃসময়ে মানবতার সেবায় ছেংগারচর পৌরসভার ১নং ওয়ার্ডে বসবাসরত হতদরিদ্র,দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। নিম্ন আয়ের ওই পরিবার গুলো যেন ঘরের বাহির না হয়েও খাদ্য চাহিদা মেটাতে পারে সেইদিক লক্ষ্য রেখে দেশের এই ক্রান্তিলগ্নে তাদের পাশে দাঁড়িয়েছি।

লকডাউনে থাকা অসহায় মানুষদের সহায়তা করতে সরকারের পাশাপাশি পৌর এলাকার বিত্তশালীদের এগিয়ে আসতে আহবান জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here