ভোলার শশীভূষণে ছাত্রলীগের মানবিক টিমের জীবানু নাশক স্প্রে প্রয়োগ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন,ভোলা॥মহামারি আকার ধারণ করা করোনাভাইরাস(কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে বিভিন্ন ধরণের সচেতনতা কর্মকাণ্ড অব্যাহত রেখেছে ভোলার শশীভূষণ থানা ছাত্রলীগের মনবিক টিমের নেতারা।

শশীভূষণ থানা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ও শশীভূষণ মানবিক টিমের প্রধান হাজী সোহেল জানান, চরফ্যাসন-মনপুরা আসনের সংসদ সদস্য ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাককের নির্দেশনা অনুযায়ী আমরা মানবিক টিম অসহায় অসুস্থ মানুষের সেবায় নিয়োজিত রয়েছি। সোহেল আরো জানান,গত এক সপ্তাহ তারা শশীভূষন থানার বিভিন্ন এলাকায় অসহায় মানুষের পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছেন ও বিভিন্ন এলাকায় সড়ক, সরকরী,বে-সকারী,স্কুল,কলেজ, মাদ্রাসা ও সাধারন মানুষ চলাচলকারী যানবাহনে জীবানু নাশক স্প্রে করেছেন।

এসময় উপস্থিত ছিলেন, মো. অভি সিকদার, মো. সাদ্দাম হোসেন, মো. আল আমিন, মো. নাহিদ মোনায়েম, মো.মনির হোসেন, মো. ফখরুল ইসলাম শাহিন, মো. কামাল হাজী, মো.রুবেল, মো. সুজন মহাজন ও মো. রাকিব হাজী সহ শশীভূষণ থানা, রসুলপুর ইউনিয়ন,এওয়াজপুর ইউনিয়েেনর ছাত্রলীগ নেতাকর্মী ও মানবিক টিমের সদস্যবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here