করোনাভাইরাস আতঙ্কে ঝিনাইদহে একই পরিবারের ১৩ সদস্য হোম কোয়ারেন্টাইনে।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ঝিনাইদহের কালীগঞ্জে উপজেলার ফয়লা দাসপাড়ায় একই পরিবারের ১৩ সদস্য হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। জানা গেছে, কিছুদিন আগে গোবিন্দ বিশ্বাসের বাড়িতে আমেরিকা প্রবাসী ভাইয়ের মেয়ে বেড়াতে আসে। সে মাত্র একদিন ওই বাড়িতে অবস্থান করে খুলনায় ফিরে যায়।

এরপর ঝিনাইদহ স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ওই বাড়ির ১৩ সদস্যকে ১৪দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। হোম কোয়ারেন্টাইনে থাকা সদস্যরা হলেন, রানু বিশ্বাস, গোবিন্দ বিশ্বাস ও মিতা বিশ্বাস দম্পতিসহ দুই ছেলে, নন্দ বিশ্বাস ও অঞ্জলী বিশ্বাস দম্পতির এক ছেলে ও এক মেয়ে এবং আনন্দ বিশ্বাস ও বিনা বিশ্বাস দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছেন।

কোয়ারেন্টাইনে থাকা ফয়লা গ্রামের গোবিন্দ বিশ্বাসের স্ত্রী মিতা বিশ্বাস জানান, আমেরিকা থেকে আমার ভাইয়ের মেয়ে বাড়িতে বেড়াতে আসে। একদিন থেকে সে চলে যায়। এরপর বাড়িতে কিছু ডাক্তার এসে আমাদের ১৪দিন বাড়ির মধ্যে থাকার নির্দেশ দেন। তিনি আরও জানান, সব সময় পরিষ্কার-পরিচ্ছন্নতা থাকা, বাড়ি থেকে বের না হওয়াসহ বিভিন্ন নির্দেশনা দিয়েছেন তারা। কিন্তু আমরা সবাই সুস্থ আছি।

ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা বেগম জানান, কালীগঞ্জ উপজেলার ফয়লা দাসপাড়ার ওই বাড়িতে আমেরিকা থেকে এক প্রবাসী বেড়াতে আসে। আমরা বিষয়টি জানার পর ওই বাড়ির ১৩ সদস্যকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দিয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here