রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা নিউ সিটির ২৫তম অভিষেক অনুষ্ঠিত।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ আন্তর্জাতিক যুব সংগঠন ‘রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা ঢাকা নিউ সিটির ২৫ তম অভিষেক ও নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে ১৩/০৩/২০২০ শুক্রবার সন্ধ্যা ৭ টায় আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এদিন ক্লাবের সদ্য বিদায়ী সভাপতি মো.রবিউল ইসলাম রুবেল, আনুষ্ঠানিকভাবে বর্তমান সভাপতি মো. কামরুল হাসান ও সচিব শাকিল আহাম্মেদকে নতুন কার্যকরী বোর্ডের দ্বায়িত্ব হস্তান্তর করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত ক্লাবের পি এস সি সি, রোটারীয়ান, পি পি, এম শহীদুল্লাহ্। 
 
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখন,রোটারীয়ান পি পি, আব্দুলা আল মাহমুদ সুলতান, ও রোটারীয়ান পি পি হামিদ মাহমুদ মাসুদ, বক্তব্য রাখেন ক্লাব প্রোগ্রাম চেয়ারম্যান, সাবেক সভাপতি,বর্তমান সভাপতি এবং রোটার‍্যাক্ট জেলা প্রতিনিধি মোঃ আবু বকর সিদ্দিক রুপম। অভিষেক অনুষ্ঠানটি আয়োজনে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা ও সার্বক্ষনিক সহযোগিতা করেন পি পি মারজান পার্ভেজ জিসান,ও মাহমুদুল হাসান রনি।

অনুষ্ঠানে অতীত ডিস্ট্রিক্ট রোটার‍্যাক্ট রিপ্রেজেনটেটিভ মো. মাসুম উল আলম, রোটার‍্যাক্ট জেলা সমন্বয়ক মো. মোস্তাফিজুর রহমান সহ দেশের বিভিন্ন রোটার‍্যাক্ট ক্লাবের সভাপতিমন্ডলি এবং রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা নিউ সিটির নিয়মিত সদস্যদের পাশাপাশি নারায়ণগঞ্জ রোটারেক্ট মুভমেন্টের এর সকল মেম্বার গন উপস্থিত ছিলেন।

নতুন অভিষিক্ত ২০১৯-২০ সেশনের কার্যকরী বোর্ডের সদস্যরা হলেন- সভাপতি মো.কামরুল হাসান, সদ্য অতীত সভাপতি মো. রবিউল ইসলাম রুবেল , সিনিয়র সহ-সভাপতি ফয় মোয়াজ্জেম আকন , সচিব শাহরিয়ার হাসান শাকিল , যুগ্ম-সচিব রাফিন ইসলাম আল রাফি , কোষাধ্যক্ষ মাহমুদুল হাসান রনি, ক্লাব সেবা পরিচালক সাইদুল ইসলাম , সমাজসেবা পরিচালক হুমায়ুন কবির মৃধা , আন্তর্জাতিক সেবা পরিচালক আব্দুল বারি , পেশাগত উন্নয়ন পরিচালক আবু সাইয়েদ আকাশ, সম্পাদক মিরাজ রেজা, , সার্জেন্ট এট আর্মস উজ্জ্বল হোসাইন ,মেম্বারঃ খাদিজা আক্তার ভাবনা, তমা রানি দাস,মুসকান,জেরিন,ফাহিম, মোস্তাফিজুর রহমান, মোস্তফা সরকার, মোহাম্মদ নাহিদ, সামির মাহমুদ, সাদমান মাহমুদ, নিপা,নন্দীনী,সাগর,

উল্লেখ্য, রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা নিউ সিটি একটি সামাজিক সংগঠন এই ক্লাবটি বিভিন্ন সামাজিক কর্যক্রম করে থাকে।,এই ক্লাবের নাম ঢাকা নিউ সিটি হলেও এটি মুলত নারায়ণগঞ্জের একটি ঐতিহ্যবাহী ক্লাব,যা ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here