মতলব উত্তরে জোড়খালি যুবসংঘের উদ্যোগে ১৩তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামাল হোসেন খান মতলব (চাঁদপুর) সংবাদদাতা মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার জোড়খালি যুবসংঘ ও জোড়খালি গ্রামবাসীর উদ্যোগে ১৩তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭ মার্চ) বাদ আছর হইতে মধ্যরাত পর্যন্ত উপজেলার ছেংগারচর পৌরসভার জোড়খালি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় ১৩তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল।

এতে সভাপতিত্ব করেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক একেএম ইকবাল সরকার। জোড়খালি যুবসংঘের আবু হানিফ মিয়াজীর পরিচালনায় ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন, হযরত
মাওলানা গাজী ইয়াকুব উসমানী (খতিম, সাত গম্বুজ জামে মসজিদ, দেবিদ্বার,কুমিল্লা)। বিশেষ বক্তা হিসেবে তাশরিফ আনেন, হযরত মাওলানা হাফেজ মোঃ মিজানুর রহমান রাজশাহী ও হযরত মাওলানা নূর মোহাম্মদ শেখ আইয়ুবী (চাঁদপুরী)। এছাড়া আরো ওয়াজ করেন, হযরত মাওলানা হাফেজ মোঃ সালেহ আহমেদ, খতিব, (জোড়খালি আদি মিনার জামে মসজিদ), হযরত মাওলানা হাফেজ মোঃ মাহমুদুল হাসসান (খতিব,জোড়খালি সরকার বাড়ি জামে মসজিদ), হযরত মাওলানা মোঃ আব্দুল অহিদ, (খতিব,জোড়খালি পূর্বপাড়া জামে মসজিদ), হযরত মাওলানা মোঃ মোজাম্মেল অজি,(খতিব জোড়খালি উত্তরপাড়া বাইতুন নাজাত জামে মসজিদ)। মাহফিলে মহিলাদের প্রজেক্টরের মাধ্যমে ওয়াজ দেখার ব্যবস্থা করা হয়েছিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here