বন্দরে আমোদ-ফুর্তি করতে গিয়ে ফরাজীকান্দায় প্রেমিকাসহ ধরাখেলো আরমান মোল্লা।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জের বন্দরে পরকীয়া প্রেমিকার সঙ্গে ফুর্তি করার সময়
আরমান মোল্লা(৩০) ও তার প্রেমিকা বন্যা আক্তার (ছদ্দনাম)কে হাতে নাতে আটক করে গণধোলাই দিয়েছে এলাকাবাসী। সম্প্রতি থানার ফরাজীকান্দা এলাকায় এ ঘটনাটি ঘটে। লম্পট আরমান মোল্লা পুরান বন্দর চৌধূরী বাড়ি এলাকার নূরুল হক মোল্লার ছেলে ও পরকীয়া প্রেমিকা বন্যা আক্তার (ছদ্দনাম) ফরাজীকান্দা এলাকার আবদুল জলিল মিয়ার মেয়ে। ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করে।

এ ব্যাপারে আরমান মোল্লার স্ত্রী (পূর্ব হাজীপুর গ্রামের হাসেম ভান্ডারীর মেয়ে) শান্তা ইসলাম জানান,বিগত ৯ বছর আগে আরমান মোল্লার সঙ্গে তার ২লাখ টাকা কাবিনমূলে সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের সময় প্রায় লক্ষাধিক টাকার আসবাবপত্র যৌতুক হিসেব দেয়া হয়। ৯ বছরের সংসারে তাদের সংসারে দু’টি ফুটফুটে সন্তান রয়েছে। যার মধ্যে বড় ছেলে সামির (৮) ও মেয়ে সামিয়া(৫)। ২ বছর আগেও শ্বশুর আবুল হাসেম ভান্ডারী মেয়ের সুখের কথা চিন্তা করে ৬লাখ টাকা খরচ করে তাকে সৌদী আরবে পাঠায়।

কিন্তু সেখানে গিয়েও মোবাইলে পরকীয়া প্রেমে আসক্ত হয়ে পড়ে এবং স্ত্রী’র সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয় আরমান। এরপর সেখান থেকে ৯মাস পর সৌদী থেকে ফেরত এসে পরকীয়া প্রেমিকার বাসায় বসবাস করে। গত ২মার্চ বিকেলে পরকীয়া প্রেমিকাসহ তাদেরকে হাতে নাতে আটক করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here