ছেংগারচর বাজার শাখা অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপক রহমত আলীকে ফুলেলর শুভেচ্ছায় বিদায়।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামাল হোসেন খান মতলব (চাঁদপুর) সংবাদদাতা: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজার শাখা অগ্রণী ব্যাংক লিমিটেড এর সফল ব্যবস্থাপক মোঃ রহমত আলীর (পিও) ব্যবস্থাপক)-এর শেষ কর্ম দিবসে ফুলেল শুভেচ্ছা ও অভিন্দন জানিয়েছেন ছেংগারচর বাজার শাখা অগ্রণী ব্যাংক লিমিটেড
এর কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। বৃহস্পতিবার সন্ধ্যায় ছেংগারচর বাজার শাখা অগ্রণী ব্যাংক লিমিটেড এর অফিসে এ ফুলেল শুভেচ্ছা ও অভিন্দন জানানো হয়।

এসময় চাঁদপুর জেলা অগ্রণী ব্যাংক লিমিটেড এর অফিসার সমিতির সভাপতি ও অগ্রণী ব্যাংক লিমিটেড এর মতলব বাজার শাখার ব্যবস্থাপক মোঃ জাকির হোসেন খান, সাংবাদিক কামাল হোসেন খান, অগ্রণী ব্যাংক লিমিটেড এর প্রিন্সিপাল অফিসার ব্যবস্থাপক মোঃ রহমত আলী, অগ্রণী ব্যাংক লিমিটেড এর অফিসার মোঃ ফুয়াদ হাসান, সিনিয়র অফিসার মোঃ মেজবা উদ্দিন আহম্মেদ, মোঃ নুরুল ইসলাম, মোঃ খোরশেদ আলম, অফিসার দীপংকর ঘোষ, ব্যবসায়ী মোতালেব হোসেন জুয়েলসহ বিভিনন্ন ব্যবসায়ীরা এসময় উপস্থিত ছিলেন। সভায় অগ্রণী ব্যাংক লিমিটেড ছেংগারচর বাজার মতলব উত্তর চাঁদপুর শাখার সেবার মান উন্নয়ন ও ব্যাংকের ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা হয়।

এছাড়াও সভায় ব্যাংকের গত বছরের সামগ্রিক আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং নতুন বছরের ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে ‘বার্ষিক ব্যবসা উন্নয়ন বিষয়ে আলোচনা করেন চাঁদপুর জেলা অগ্রণী ব্যাংক লিমিটেড এর অফিসার সমিতির সভাপতি ও অগ্রণী ব্যাংক লিমিটেড এর মতলব বাজার শাখার ব্যবস্থাপক মোঃ জাকির হোসেন খান ।  আলোচনা সভায় চাঁদপুর জেলা অগ্রণী ব্যাংক লিমিটেড এর অফিসার সমিতির সভাপতি ও অগ্রণী ব্যাংক লিমিটেড এর মতলব বাজার শাখার ব্যবস্থাপক মোঃ জাকির হোসেন খান ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশ্যে বলেন ‘ব্যাংকের পুঁজি নগদ টাকা নয় বরং বিশ্বাস।

রাস্তা হারানো যাবে না, গন্তব্য ঠিক রেখে এগিয়ে যেতে হবে। লক্ষ্যমাত্রা অর্জনের জন্য একটি নির্দিষ্ট পরিকল্পনা থাকতে হবে। অগ্রণী ব্যাংক সারা দেশে গ্রাহকদের আস্থা ও বিশ্বাস তৈরি করতে পেরেছে ছেংগারচর বাজার অগ্রণী ব্যাংক লিমিটেড শাখা। অগ্রণী ব্যাংক লিমিটেড দেশব্যাপী আধুনিক ব্যাংকিং সেবা গ্রাহকদের দোর গোড়ায় পৌঁছে দিচ্ছে।’ তিনি অগ্রণী ব্যাংক লিমিটেডর পরিচালনা পর্ষদ ও সব কর্মকর্তাদের ভূয়সী প্রশংসা করে আরও বলেন, এই ব্যাংকের কর্মীরা প্রত্যেকেই অত্যান্ত দক্ষ ও লড়াকু সৈনিক। আমরা যারা অগ্রণী ব্যাংকে কর্মরত আমাদের সবাইরই লক্ষ্য গ্রাহকদের ভালোবাসার মনিকোঠায় স্থান অর্জন করা এবং গ্রাহকদের আস্থা ও বিশ্বাস অর্জন করা।

ব্যবস্থাপক মোঃ জাকির হোসেন খান তার বক্তব্যে আরো বলেন, ছেংগারচর বাজার অগ্রণী ব্যাংক লিমিটেড ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকূলতা পেরিয়ে কাঙ্ক্ষিত ফলাফল অর্জনে দিকে এগিয়ে যাবে বলে আশাবাদ প্রকাশ করে এর জন্য সুস্পষ্ট দিকনির্দেশনা ও সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এই ব্যাংকের ব্যস্থপক হিসেবে মোঃ রহমত আলী তার চাকুরী জীবন সততা,নিষ্ঠা ও আন্তরিকতার সহিদ কাজ
করেছেন। তার অবদান অনুস্বীকার্য। তাকে অনুসরন করতে হবে আপনাদের বিখাবে ব্যাংকের সেবা প্রদান করতে হয়।

উল্লেখ্য গত বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ছিলো ছেংগারচর বাজার শাখা অগ্রণী ব্যাংক লিমিটেড এর সফল ব্যবস্থাপক মোঃ রহমত আলীর (পিও) ব্যবস্থাপক)-এর শেষ কর্ম দিবস। তিনি দীর্ঘকাল তার চাকুরী জীবনে অত্র ব্যাংকে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সহিদ দায়িত্ব পালন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here