সুন্দর ও সুস্হ জীবন গঠনে খেলাধূলার গুরুত্ব অপরিসীম: এড. সাইফুল ইসলাম সেকুল।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  চাঁদপুর জেলার মতলব উত্তরের তরুন রাজনীতিবিদ, মানবাধিকার কর্মী ও মিডিয়া ব্যক্তিত্ব এডভোকেট সাইফুল ইসলাম সেকুল বলেছেন, সুন্দর ও সুস্থ জীবন গঠনে এবং প্রতিযোগিতামুলক মনোভাব সৃষ্টিতে খেলাধূলার গুরুত্ব অপরিসীম। প্রতিযোগিতার পথ ধরেই জয় পরাজয় সৃষ্টি হয় এবং প্রতিযোগিতার মাধ্যমে ন্যায় ও সাম্যের সমাজ গড়ে উঠে, খেলাধূলার মান উন্নত হয়। 

    আজ বুধবার চাদঁপুর জেলার মতলব উত্তর উপজেলার নেদামদী ছাত্র কল্যাণ সংসদ আয়োজিত এন পি এল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ীদের পুরস্কার বিতরনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। তিনি বলেন, শিক্ষার্থী, যুবক সমাজ আজ মাদকাসক্ত ঝুঁকিতে রয়েছে। সুস্থ দেহ, সুস্থ মনমানসিকতা তৈরী ও মাদক থেকে দূরে রাখতে ক্রিড়া প্রতিযোগিতার আয়োজন নিঃসন্দেহে প্রশংসনীয় উদ্যোগ এবং নেদামদী ছাত্র কল্যাণ সংসদ প্রতিষ্ঠালগ্ন হতে অদ্যবধি ক্রিড়া প্রতিযোগিতার পাশাপাশি সমাজ, এলাকার উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছে। সংগঠনের সভাপতি মোঃ সাইদুল ইসলাম শিবলুর সভাপতিত্বে টি-টুয়েন্টি ফরমেটে অনুষ্ঠিত ফাইনাল খেলার উদ্বোধন করেন সাবেক ছাত্রনেতা, তরুণ রাজনীতিবিদ এডভোকেট সেলিম মিয়া।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আব্দুল সাত্তার মাষ্টার সভাপতি কমিউনিটি পুলিশং জহিরাবাদ ইউনিয়ন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, সাহিত্য পরিষদ উত্তর শাখার মহাপরিচালক নুর মোহাম্মদ, বিল্লাল হোসেন, আলহাজ্ব গোলাম নবী প্রধান প্রমুখ। খেলায় রংপুর রাইডাস ৭ উইকেটে রাজশাহী কিংসকে পরাজিত করে। চ্যাম্পিয়ন দল রিফ্রিজারেটর ও রার্নাস আপ দল রঙিন টেলিভিশন লাভ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here