বরগুনা তালতলীতে নববধু নিখোঁজ ৫দিনেও উদ্ধার হয়নি।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুঃ আঃ মোতালিব তালতলী ও আমতলী প্রতিনিধি॥ জামাতার সাথে বেড়াতে গিয়ে নিখোঁজ রয়েছে নববধু চম্পা বেগম। এ ঘটনায় তালতলী থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। নিখোঁজের ৫দিন অতিবাহিত হলেও নববধুকে উদ্ধার করতে পারেনি পুলিশ।  জানা গেছে, চলতি বছরের পয়েলা জানুয়ারী তালতলী উপজেলার
কলারং গ্রামের চান মিয়ার কন্যা চম্পাকে পার্শ্ববর্তী কলাপাড়া উপজেলার চাকামুইয়া ইউনিয়নের গামুরী বুনিয়া গ্রামের কাদের হাওলাদারের ছেলে বাবুলের সাথে বিয়ে হয়।

আগামী বুধবার নববধুকে তুলে নেয়ার কথা রয়েছে। স্বামী বাবুল হাওলাদার শ্বশুর বাড়ীতে এসে নববধুকে নিয়ে বন্ধুর বাড়ী বেড়াতে যাওয়ার কথা বলে গত রবিবার রাতে নিয়ে যায়। ওই বাড়ী থেকে নিয়ে যাওয়ার পর থেকে নববধু নিখোঁজ রয়েছে। এরপর থেকে স্বামী বাবুল পলাতক রয়েছে। মুঠো ফোনে বাবুলের সাথে তার পরিবারের যোগাযোগ থাকলেও নববধু কোথায় আছেন এর কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। চম্পার পিত্রালয়ের লোকজন অনেক খোজাখুজি করে গত ৫দিনেও নববধুর সন্ধান পায়নি। চম্পার বাবা চানমিয়া সিকদার অভিযোগ করে বলেন জামাতা বাবুল হাওলাদার তার মেয়েকে বন্ধুর বাড়ীতে বেড়াতে নেয়ার কথা বলে গুম করে রেখেছেন। এ ঘটনায় চম্পার বাবা চান মিয়া সিকদার মঙ্গলবার তালতলী থানায় জামাতা বাবুলের বিরুদ্ধে সাধারণ ডায়েরী করেছেন।

এ বিষয়ে জামাতা বাবুল হাওলাদারের সাথে বারবার মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া গেছে। তালতলী থানার ওসি শেখ শাহিনুর রহমান বলেন, মেয়ের বাবা থানায় এসে জামাতার বিরুদ্ধে সাধারণ ডায়েরী করে গেছেন। দ্রুত মেয়েটিকে উদ্ধার করার চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here