ভোলার চরফ্যাশনে দুটি ইউনিয়নে ৭৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

0

প্রেসনিউজ২৪ডটকমঃকামরুজ্জচামান শাহীন ভোলা প্রতিনিধি॥ ভোলার চরফ্যাসন উপজেলার দুলার হাট থানার আহাম্মদপুর ও নুরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী সহ মেম্বার ও সংরক্ষিত আসনে মোট ৭৫জন প্রার্থী মনোনয়ণপত্র দাখিল করেছেন। দু’টি ইউনিয়নে আ’লীগ ও বিএনপি মনোনীত প্রার্থীরা ছাড়াও স্বতন্ত্র প্রার্থীরা মনোনয়ণপত্র দাখিল করেছেন।  মঙ্গলবার(৩ডিসেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে দুইটি
ইউনিয়নের চেয়ারম্যান পদে ৮ জন সাধারন সদস্য (মেম্বার) পদে ৫৩ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য (মেম্বার) পদে ২২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

চেয়ারম্যান পদে আহাম্মদপুর ইউনিয়নে আ’লীগ মনোনীত ফখরুল ইসলাম ,বিএনপি’র মনোনীত হুমায়ুন কবির এবং স্বতন্ত্র আবুল বাসার ও আওলাদ হোসেন মনোনয়নপত্র দাখিল করেন। নুরাবাদ ইউনিয়নে আ’লীগ মনোনীত মোস্তাফিজুর রহমান, বিএনপি’র ফিরোজ কিবরিয়া, স্বতন্ত্র আনোয়ার হোসেন ও কামরুল ইসলাম কাজল মনোনয়নপত্র দাখিল করেন।  চরফ্যাশন উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার মো. রফিকুল ইসলাম বলেন, মঙ্গলবার সকাল ১০টার পর থেকে উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা সমর্থকদের সঙ্গে নিয়ে সহকারি রিটানিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here