ভোলায় ওয়াজ মাহফিল শুনতে এসে ইসলাম ধর্ম গ্রহণ করলেন জুয়েল দাস

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন ভোলা প্রতিনিধি॥ ভোলার মনপুরায় সনাতন ধর্ম থেকে আনুষ্ঠানিকভাবে জুয়েল দাস(২৪) নামের এক যুবক মুফতি আমির হামজার ওয়াজ মাহফিল শুনতে এসে ইসলাম ধর্ম গ্রহণ করেন। রোরবার রাতে উপজেলার রামনেওয়াজ বাজার ব্যবসায়ীদের উদ্যোগে আয়োজিত তিন দিনব্যাপী ওয়াজ মাহফিলের শেষ দিন স্বেচ্ছায় মুফতি আমির হামজার হাতে হাত রেখে কালেমা পড়ে সে ইসলাম ধর্ম গ্রহণ করে।

জুয়েল দাস মনপুরা উপজেলার মনপুরা ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের চর কলাতলি গ্রামের পরিমল দাস ও প্রভাতি দাসের ছেলে জুয়েল দাস। জুয়েল দাস ইসলাম ধর্ম গ্রহণের পর নতুন নাম রেখেছেন আমির হামজা। স্থানীয় মেহেদি হাসান নাহিদ জানান, জুয়েল দাস একটি মাছের আড়তে কাজ করতেন। অনেক দিন ধরেই তিনি ইসলাম ধর্ম গ্রহণে আগ্রহ প্রকাশ করে আসছিলেন। ইসলাম ধর্ম গ্রহণের বিষয়টি তার পরিবার ও স্থানীয়দের কাছেও বলে আসছিলেন তিনি।

এরই পরিপ্রেক্ষিতে রোববার রামনেওয়াজ বাজার ব্যবসায়ীদের উদ্যোগে আয়োজিত তিন দিনব্যাপী ওয়াজ মাহফিলের শেষ দিন রাতে স্বেচ্ছায় মুফতি আমির হামজার হাতে হাত রেখে কালেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন। এ বিষয়ে মনপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আমানত উল্লাহ আলমগীর বলেন, জুয়েল দাস মাহফিলে এসে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। মনপুরার মানুষ তাকে সাদরে গ্রহণ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here