মতলব উত্তরে ওটার চর উচ্চ বিদ্যালয়ের মসজিদ পুনঃ ভবন নির্মাণে সভা অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন : মতলব উত্তরের ওটার চর উচ্চ বিদ্যালয়ের মসজিদের পাকা ভবনের ( দ্বিতল ) নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে প্রস্তুতি সভা মঙ্গলবার বিকেলে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি ও গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হানিফ দর্জির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ( প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সংগঠন) তরঙ্গ ছাত্র কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার আবু ইউসুফ, সাবেক সভাপতি নাজমুল হক সুমন, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও দৈনিক সময়ের আলোর প্রকাশক ও ঢাকাস্থ মতলব সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার গাজী আহমেদ উল্লাহ, দৈনিক সময়ের আলো চাঁদপুর জেলা প্রতিনিধি কামরুজ্জামান হারুন,ম্যানেজিং কমিটির সদস্য আব্দুস সাত্তার,কাসেদ আলী প্রধান, সফিকুল ইসলাম খান,হাজী রেহান উদ্দিন, সাইফুল ইসলাম মোল্লা,বিদ্যালয়ের শিক্ষক গোলাম হায়দার মোল্লা, মিজানুর রহমান, ওচমান গনি খান।

উপস্থিত ছিলেন তরঙ্গ ছাত্র কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক সুমন খান, অর্থ সম্পাদক মিজানুর রহমান মুন্সী, সদস্য ইঞ্জিনিয়ার গাজী আরশাদ উল্লাহ, রবি উল্লাহ মাস্টার, মিনহাজ প্রধান , মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক এম.এম সাইফুল ইসলাম, রাজীব খান প্রমুখ। দোয়া ও ও মুনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের প্রধান মাওলানা আমিনুল হক সরকার।

তরঙ্গ ছাত্র কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মতলব সমিতি ঢাকার সভাপতি ও দৈনিক সময়ের আলো পত্রিকার প্রকাশক ইঞ্জিনিয়ার গাজী আহমেদ উল্লাহ জানান, আগামী ৩০ নভেম্বর সকাল ১১ টায় ওটার চর উচ্চ বিদ্যালয়ের মসজিদের দ্বিতল ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে। তিনি বিদ্যালয়ের সকল প্রাক্তন ছাত্র-ছাত্রীদের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে উপস্থিত থাকার অনুরোধ করেন।

তরঙ্গ ছাত্র কল্যাণ পরিষদের সাবেক সভাপতি নাজমুল হক প্রধান সুমন, সকল প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মসজিদের পুনঃ নির্মাণ কাজে আর্থিক সহায়তা প্রদান করার আহবান জানান। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেন, মসজিদের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে ৩০ নভেম্বর সকাল ১১ টায় মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতি ও সদস্যদের উপস্থিতিতি এবং উন্নয়ন কাজে সার্বিক সহযোগিতার আহবান জানান।

কামরুজ্জামান হারুন
চাঁদপুর প্রতিনিধি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here