ভোলার চরফ্যাসনে পাগলা কুকুরের কামড়ে আহত ৮

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন ভোলা প্রতিনিধি॥ ভোলার চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নে পাগলা কুকুরের কামড়ে ৮ জন আহত হয়েছেন।  বুধবার(১৬অক্টোবর) ভোর থেকে দুপুর পযর্ন্ত দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের দৌলতপুর, চর আইচা গ্রামে এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান,বুধবার ভোরে চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচা থানার বিভিন্ন এলাকায় পাগলা কুকুরের কামড়ে শিশু,মহিলা ও পুরুষ সহ ৮ জন আহত হয়। এসময় পুরো এলাকায় কুকুরের কামড়ের আতংক ছড়িয়ে পরে। পরবর্তীতে কুকুরটিকে মেরে ফেলে স্থানীয়রা।

কুকুরের কামড়ে আহত হয়েছেন-দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের দক্ষিণ আইচা ৫নং ওয়ার্ডের ঈমান হোসেন গাজী(৬০), জয়নাল চৌকিদার (৫৫), কারিমা বেগম( ১০), দৌলতপুর ৬নং ওয়ার্ডের জাহাঙ্গীর গোয়াল ( ৪৫) সামছুনাহার বেগম ( ৩২) ছলিমুউল্ল্যা (৪৮) চর আইচা ৭ নং ওয়ার্ডের বাসু সদার( ৫৫) ও শিশু রাবিয়া বেগম (৬) এদের মধ্যে কেউ প্রাথমিক চিকিৎসা করে বাড়ী চলে যায়, আবার কেউ চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়।চরফ্যাসন হাসপাতালে চিকিৎসা নিতে আসা আক্রান্তরা জানান, বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে পাগলা কুকরটি ৮ জনকে কামড় দেয়।

পরে এলাকাবাসী কুকরটিকে পিটিয়ে হত্যা করে।  দক্ষিণ আইচা বাজারের পল্লী চিকিৎসক ও দৌলতখান মেডিকেলের মালিক মো. হাসনাইন জানান. কুুকুরের কামড়ে আক্রান্ত ৪জন তার কাছে চিকিৎসা নিয়েছেন।  উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.সিরাজুল ইসলাম জানান, কুুকুরের কামড়ে আক্রান্ত ১জনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here