২দিনের আল্টিমেটাম মহাসড়কে পার্কিং ও স্ট্যান্ড স্থাপন, না করতে পুলিশের প্রচারিভযান

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: মহাসড়কের দু’পাশে কোন প্রকার টেম্পু বা সিএনজি স্ট্যান্ড অথবা হাল্কা যানবাহন চলাচলে না করার জন্য আগামী ২দিনের আল্টিমেটাম দিয়েছেন গাজীপুর রিজন এর অতিরিক্ত পুলিশ সুপার মনোয়ার হোসেন।

সোমবার সকাল ৯টা থেকে নারায়ণগঞ্জ কাঁচপুর থেকে শুরু করে সুদূর নরসিংদী ও ভরব পর্যন্ত হাইওয়ে সড়কের দু’পাশে কোন প্রকার হাল্কা যানবাহন স্ট্যান্ড কিংবা ভারী যানবাহন স্টপিজ না করার জন্য প্রচারাভিযানের নেতৃত্ব দেন।  এ সময় তিনি লেগুনা,অটোরিকশা ও সিএনজিসহ সকল হাল্কা যানবাহন শ্রমিকদের উদ্দেশ্যে বলেন,আগামী পরশু দিন হতে কাঁচপুর হাইওয়ে থেকে মদনপুর ভৈরব পর্যন্ত মহাসড়কে কোন প্রকার হাল্কা যানবাহন চলাচল করতে পারবেনা। একই সাথে কোন স্ট্যান্ড স্থাপন অথবা মহাসড়কের দু’পাশের বাস ট্রাক বা অন্য কোন ভারী যানবাহন পার্র্কিং করা হয় তাহলে সেসব পরিবহণ রেকারের সাহায্যে অপসারণ করে তা ডাম্পিংয়ে রাখা হবে।

এরমধ্যে যে সকল পরিবহণ বা স্ট্যান্ড মহাসড়কে স্থাপন করা হয়েছে তা ২দিনের মধ্যে সরিয়ে নেয়ার নির্দেশ দেন। অতিরিক্ত পুলিশ সুপার মনোয়ার হোসেন ছাড়াও প্রচারিভযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এএসপি জিসানুল হক,কাঁচপুর হাইওয়ে থানার ইনচার্জ ইন্সপেক্টর মোঃ কায়ূম আলী সরদার,সার্জেন্ট মাহাবুব আলম,সাব-ইন্সপেক্টর জহিরুল ইসলাম,সামসুল ইসলাম,ভৈরব ইটখোলা ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মামুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here