চাঁদপুরে প্রিতম জেন্টস পার্লার থেকে দুই মাদক ব্যবসায়ী আটক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর শহরের প্রিতম জেন্টস পার্লারের দ্বিতীয় তলা থেকে ১শ’ পিস ইয়াবা ও ২৬ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাঁদপুর কোষ্টগার্ড। বুধবার (২ অক্টোবর) দুপুরে কোস্টগার্ড স্টেশন কমান্ডার লে. ফয়সাল বিন রশিদ এর নির্দেশে জেলা প্রশাসক কার্যালয়ের (এনডিসি) মোঃ মাহবুবুর রহমান এর নেতৃত্বে কোষ্টগার্ড সদস্যরা পার্লারের দ্বিতীয় তলায় অভিযান পরিচালনা করেন।

আটকৃতরা হলেন- শহরের ষোলঘর বিটি রোড এলাকার মোঃ তসলিমের ছেলে দুলাল (৩৩) ও চৌধুরীপাড়া এলাকার মৃত. আবদুল হাকিম এর ছেলে মাহবুবুল হক নিপু (৪৮)। জানা যায়, চাঁদপুর শহরের কালিবাড়ি এলাকার চাঁদপুর টাওয়ারের পাশে প্রিতম জেন্টস পার্লারে গোপন সংবাদের ভিত্তিতে জেলা প্রশাসক কার্যালয়ের (এনডিসি) মোঃ মাহবুবুর রহমান এর নেতৃত্বে কোষ্টগার্ড সদস্যরা অভিযান পরিচালনা করে।

অভিযানকালে পার্লারের ২য় তলা থেকে দুলাল ও মাহবুবুল হক নিপু কে ১শ’ পিস ইয়াবা ও ২৬ বোতল ফেন্সিডিল সহ আটক করে। এ সময় তাদের ব্যবহ্নত ৩টি মোবাইল সেট জব্দ করা হয়। পরে আটককৃতদের চাঁদপুর কোষ্টগার্ড স্টেশনে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাদেরকে চাঁদপুর মডেল থানায় হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বৃহস্পতিবার (৩ অক্টোবর) আদালতে প্রেরণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here