চাঁদপুরের শাহরাস্তিতে শিশু ধর্ষণ, আটক ১

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন: চাদপুরের শারাস্তিতে এক শিশু ধর্ষনের শিকার হয়েছে। গত শনিবার উপজেলার মেহের উত্তর ইউপির বানিয়াচৌঁ গ্রামে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ শিশুর পরিবার ও মামলার নথিপত্র সূত্রে জানাযায়, ওই এলাকার বেপারি বাড়ি মৃত আবু তাহের পুত্র মোহাম্মদ ওসমান গণি (১৫) সে দীর্ঘদিন ধরে একই গ্রামের জনৈক ব্যক্তির ৮ বছরের শিশু মেয়ের সাথে যৌনাচার কাজের চেষ্টা করে আসছিল। ওই হিসেবে গত শনিবার ২০শে জুলাই দুপুরে শিশুটি তার বিদ্যালয় থেকে স্থানীয় শীলবাড়ির পুকুর পাড় দিয়ে বাড়ি ফিরছিল।

ওই সময় কিশোর গণি তাকে কোলে করে পাশে একটি নির্জন বাগানে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুর চিৎকার ও পথচারীরা বিষয়টি টের পেলে অভিযুক্ত কিশোর শিশুটিকে রেখে পালিয়ে যায়। পরে শিশুটি বাড়ি ফিরে তার মাকে বিষয়টি খুলে বললে তারা পুলিশকে বিষয়টি অবহিত করে। ওই অভিযোগের ভিত্তিতে শাহরাস্তি থানার এসআই আবুল কালাম ,হাবিবুর রহমান ও সঙ্গীঁয় ফোর্স অভিযুক্ত গণিকে আটক করে শাহরাস্তি থানায় নিয়ে আসে।

শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম জানান,শনিবার রাতে অভিযুক্ত গনিকে আসামি করে শিশুর মা নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করে। ওই অভিযোগে (২১জুলাই) দুপুরে কিশোর গণিকে পুলিশ চাঁদপুর জেল হাজতে প্রেরন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here